চৌগাছায় বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল

0

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ চৌগাছা উপজেলা ও পৌর যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু সুস্থতা, যশোর উন্নয়নের কারিগর সাবেক মন্ত্রী মরহুম তরিকুল ইসলামের রুহের মাগরিফাত কামনা এবং বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের জন্মদিন উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিল হয়। বুহস্পতিবার বিকেলে বাজারের ধনীপ্লাজায় এই দোয়া অনুষ্ঠিত হয়।
উপজেলা যুবদলের আহ্বায়ক সাবেক ছাত্রনেতা আব্দুল মান্নানের সভাপতিত্বে আলোচনা করেন, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য তরিকুল ইসলাম , সুকপুকুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা কাজী আব্দুল হামিদ, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, বিএনপি নেতা অহিদুল ইসলাম ভোদড়, আব্দুল লতিফ লতা, আলীবুদ্দিন খান, যুবদল নেতা ফারুক হোসেন, আলম দফাদার, হৃদয় হোসেন, সাইফুল ইসলাম, মইফুল ইসলাম, স্বেচ্ছাসেবকদল নেতা শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রদলের আহবায়ক জসিম উদ্দিন, পৌর ছাত্রদলের সদস্য সচিব মেহেরান হোসেন জিতু, ছাত্রনেতা সাদ্দাম হোসেন, মাসকাত হোসেন, মেহেদী হাসান প্রমুখ।
এ সময় উপজেলা ও পৌর যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।