সাতক্ষীরায় ২০৫০ লিটার ভেজাল মধুসহ নারী আটক

0

সাতক্ষীরা সংবাদদাতা॥ সাতক্ষীরার কালিগঞ্জে ২ হাজার ৫০ লিটার ভেজাল মধুসহ মরিয়ম বেগম নামে এক নারীকে আটক করেছে পুলিশ। এসময় ৬ ড্রাম ভেজাল মধুসহ চারবস্তা চিনি, গ্যাসের চুলা ও কেমিকেল উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার (১৩ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে আশরাফ হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক মরিয়ম কৃষ্ণনগর ইউনিয়নের মো. কামাল হোসেনের স্ত্রী।
গতকাল শুক্রবার সকালে কালিগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে এ সব তথ্য নিশ্চিত করেছেন কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুর রহমান।
এ সময় আরও উপস্থিত ছিলেন কালিগঞ্জ থানার ওসি মামুন রহমান, উপপরিদর্শক মিলন বিশ্বাস ও হাফিজুর রহমান প্রমুখ।
অতিরিক্ত পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে কৃষ্ণনগর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মরিয়মের স্বামী কামাল হোসেন পালিয়ে গেলেও পুলিশের হাতে ধরা পড়েন মরিয়ম। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী বাড়ির ভেতরে গোপনে লুকিয়ে রাখা ২ হাজার ৫০ লিটার ভেজাল মধু, চার বস্তা চিনি, গ্যাসের চুলা ও ক্যামিক্যাল উদ্ধার করা হয়। জব্দ করা মধুর বাজারমূল্য আনুমানিক ১০ লাখ ২৫ হাজার টাকা।
তিনি আরও বলেন, অসাধু চক্রটির বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। আটক মরিয়ম বেগমকে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামিকে আটকের চেষ্টা চলছে।