লোকসমাজের খাজুরা সংবাদদাতা মোজাফফারের পিতার ইন্তিকাল

0

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক লোকসমাজের যশোরের খাজুরা সংবাদদাতা মোজাফফার হোসেনের পিতা ইছাহাক আলী মন্ডল (৯৫) ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার (২৮ এপ্রিল) বিকেল ৫টা ৪৪ মিনিটের সময় বাঘারপাড়ার তেলিধান্যপাড়ার নিজ বাড়িতে তিনি মারা যান।
মৃত্যুকালে তিনি ৩ ছেলে ৫ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। স্ট্রোকজনিত কারণে তিনি দীর্ঘদিন ধরে শয্যাশায়ী ছিলেন। শুক্রবার (২৮ এপ্রিল) বাদ এশা নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়। তাঁর মৃত্যুতে লোকসমাজ পরিবার গভীর শোক ও সমবেদনা জানিয়েছে।
সাংবাদিক মোজাফ্ফার হোসেন জানান, তার পিতা ইছাহাক আলী মন্ডল কয়েক মাস আগে স্ট্রোক করেন। এরপর তার শরীরের একপাশ অকেজো হয়ে পড়ে। সেই থেকেই চিকিৎসকদের পরামর্শে বাড়িতে শয্যাশায়ী ছিলেন। শুক্রবার বিকেল থেকে তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে বিকেল ৫ টা ৪৪ মিনিটের সময় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর পর আত্মীয় -স্বজন ছাড়াও এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্টজনেরা তাঁর বাসভবনে যান। শুক্রবার বাদ এশা তেলিধান্যপাড়া জামে মসজিদের সামনে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়।
দৈনিক লোকসমাজের যশোরের খাজুরা সংবাদদাতা মোজাফফার হোসেনের পিতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন   পত্রিকাটির সম্পাদক অধ্যাপক নার্গিস বেগম, ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবীর নান্টু,প্রকাশক শান্তনু ইসলাম সুমিত,  নির্বাহী সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বার্তা সম্পাদক শিকদার খালিদ, সিটি এডিটর শেখ আব্দুল্লাহ হুসাইন, বিশেষ প্রতিবেদক সাইফুর রহমান সাইফ ও চিফ রিপোর্টার মোস্তফা রুহুল কুদ্দুস মরহুমের রুহের মাগফিরাত কামনাসহ তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।