দামুড়হুদায় মাদক ব্যবসায়ীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

0

রিফাত রহমান, চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কাদিপুর গ্রামে মাঠ থেকে পুলিশ কিতাব আলী (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে। বুধবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা তাকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে যায়। নিহত কিতাব আলী জীবননগর উপজেলার নারায়ণপুর গ্রামের মরহুম আবুল হোসেনের ছেলে।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, এদিন সকালে ওই এলাকার লোকজন হাউলি ইউনিয়নের কাদিপুর গ্রামের মাঠে ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
তিনি আরও বলেন, স্বামী-স্ত্রী দুজনই মাদক ব্যবসায়ের সাথে জড়িত ছিলেন। নিহত কিতাব আলী দীর্ঘ ৩০ বছর ধরে তার শ্বশুর বাড়ি কাদিপুর গ্রামে বসবাস করে আসছিলেন। তাদের নামে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। ঘটনাস্থলে দু পুরিয়া গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জামাদি পড়ে ছিল। মঙ্গলবার রাতে কিতাবকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে ও কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পর কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা নিশ্চিত হওয়া যাবে। সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা ও পুলিশ পরিদর্র্শক (অপারেশন) সফিউল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে মামলা হবে বলে তিনি জানান।