সুপরিচিত মৌলী অ্যাডের আনোয়ার হোসেনের ইন্তিকাল,অনিন্দ্য ইসলাম অমিতের শোক

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর শহরের অতি পরিচিত মুখ মৌলী অ্যাডের স্বত্বাধিকারী আনোয়ার হোসেন ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। হৃদ রোগে আক্রান্ত হয়ে শুক্রবার ভোর ৬ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি মা,স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। স্বজনরা জানিয়েছেন, শুক্রবার ভোর রাতে তিনি শহরের ঘোপ পিলু খান সড়কের বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। তার অসুস্থতার খবর শোনা মাত্রই হাসপাতালে যান প্রতিবেশী ও বাল্যবন্ধু বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও তার বড় ভাই দৈনিক লোকসমাজ পত্রিকার প্রকাশক শান্তনু ইসলাম সুমিত। দুই ভাই তার উন্নত চিকিৎসার জন্য খুলনায় যাওয়ার ব্যবস্থা করেন। খুলনায় নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
আনোয়ার হোসেনের মৃত্যুতে শোকাহত স্বজনদের সমবেদনা জানাতে তার বাসায় যান দৈনিক লোকসমাজ পত্রিকার সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম। এদিন বাদ জুমা পিলখানা জামে মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে কারবালা কবরস্থানে দাফন করা হয়। এদিন সম্মিলনী ইনস্টিটিউটের ৮৯ ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে বাদ আসর বকচর ফজলুল উলুম বাগে জান্নাত জামে মসজিদে তার রূহের মাগফিরাত কামনায় কুরআনখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এদিকে ব্যবসায়ী আনোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত,দৈনিক লোকসমাজ পত্রিকার সম্পাদক অধ্যাপক নার্গিস বেগম ও প্রকাশক শান্তনু ইসলাম সুমিত। তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা ও শোকাহত স্বজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।