ইছালী ফাঁড়ি ইনচার্জের বিরুদ্ধে দুদকে অভিযোগ ব্যবসায়ীর

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলার ইছালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোকাররম হোসেনের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন (দুদক) জেলা কার্যালয়ে অভিযোগ করেছেন তালাত মাহমুদ সাবু নামে এক ব্যবসায়ী। তবে ওই পুলিশ কর্মকর্তা তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেছেন।
লিখিত অভিযোগে ভুক্তভোগী ব্যবসায়ী তালাত মাহমুদ সাবু বলেন, গত ১১ এপ্রিল রাত সাড়ে ৭ টায় তিনি মোটরসাইকেলে হাশিমপুর বাজারস্থ তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে নিজ বাড়ি রামকৃষ্ণপুর যাচ্ছিলেন। রামকৃষ্ণপুর বাজারের পৌঁছালে এসআই মোকাররম হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে আমাকে দাঁড় করান। এসময় প্রথমে মোটরসাইকেল চাবি উঠিয়ে নেয়। এরপর ওই এসআই আমার শরীর তল্লাশির কথা বলেন। এ কথা বলে তিনি আমাকে হাত কড়া পরিয়ে ১০ হাজার টাকা দাবি করেন। অন্যথায় মাদক দিয়ে আমাকে চালান করে দেওয়ার হুমকি দেয়। একপর্যায়ে স্থানীয় বাসিন্দারা চলে আসলে এসআই মোকাররম হোসেন আমার হাতের হাতকড়া খুলে দেন এবং মোটরসাইকেলের চাবি ফেরৎ দিয়ে বিষয়টি নিয়ে কোন প্রকার বাড়িবাড়ি না করার হুশিয়ারি দেন। অন্যথায় দেশের বিভিন্ন থানায় কর্মরত তার বন্ধু ও ব্যাচমেটদের দিয়ে মামলায় জড়ানোর হুমকি দেন। বিষয়টি তিনি তদন্ত পূর্বক নিয়মিত মামলা হিসেবে রুজু করাসহ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য দুদক কর্মকর্তাদের কাছে অনুরোধ জানান।
এ বিষয় এস আই মোকাররম হোসেন বলেন, নিয়মিত তল্লাশীর অংশ হিসেবে তার শরীরে তল্লাশি করা হয়েছে। তার শরীরে কিছু না পাওয়ায় তাকে ছেড়ে দেই। তার কাছে কোন টাকা দাবি করিনি । অভিযোগটি মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেন তিনি।