চুয়াডাঙ্গায় আওয়ামী লীগের সম্মেলনে চেয়ার ছোড়াছুড়ি, আহত ৬

0

লোকসমাজ ডেস্ক॥ চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরুর আগে দুপক্ষের চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে । এতে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিকসহ ৬ জন আহত হয়েছেন বলে জানা যায়।
সোমবার সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে সম্মেলনের মঞ্চের পাশে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, সাবেক সাধারণ সম্পাদক তারেক হাসান, ছাত্রলীগ নেতা ফিরোজ জোয়ার্দ্দার, রাজু আহমেদ, হিরক ও স্বপন। তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট (সার্জারি) ডা. এহসানুল হক তন্ময় বলেন, মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক ও হিরকের মাথা এবং তারেক হাসানের হাতের একটি আঙুল আঘাতপ্রাপ্ত হয়েছে। সেলাই দেওয়া হয়েছে। তারা অনেকটা শঙ্কামুক্ত। সবাইকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।
আহত হিরক বলেন, ‘সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিকের নির্দেশনায় মাঠেই কাজ করছিলাম। এ সময় ছাত্রলীগ নেতা মাফিজুর রহমান মাফির নেতৃত্বে তাবু, তাওরাত, প্লাবনরা আমাদের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। মোহাইমেন হাসানের ওপর চেয়ার নিক্ষেপ করেন তারা। বাধা দিতে গেলে আমরাও আহত হই।’ তবে অভিযুক্ত কারও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন সকালে গণমাধ্যমে বলেন, সম্মেলনে আসন নিয়ে দুই গ্রুপ হয়েছিল বলে ভিডিও ফুটেজে দেখেছি। তবে কাদের কোথায় মারধর করেছে, কখন হাসপাতালে ভর্তি হয়েছে আমার জানা নেই। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।