যশোরের মেহদেী ও সানোয়ার বাহরাইনে যাচ্ছেন এএফসি এশিয়ান কাপ খেলতে

0

স্পোর্টস রিপোর্টার॥ বাহরাইনের মাঠে অনুষ্ঠিত এএফসি অনূর্ধ্ব-২০ এশিয়ান কাপ ২০২৩, কোয়ালিফায়ার্সের খেলায় বাংলাদেশ দলের হয়ে মাঠ কাঁপাবেন যশোরের ছেলে মেহেদী হাসান ও সানোয়ার হোসেন লাল। আজ সকাল ৮ টায় তারা ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে বাহরাইনের উদ্দেশ্যে উড়াল দেবেন। মেহেদী হাসান দেশের ফুটবলের হয়ে টানা চতুর্থবারের মত খেলবেন। তিনি যশোরের বেনাপোল কাগজপুকুর গ্রামের মিজানুর রহমান মিন্টুর ছেলে। তিনি বর্তমান ঢাকা প্রিমিয়ার লিগ ফুটবলের বসুন্ধরা কিংসের দলের খেলোয়াড়।
মেহেদী হাসান ২০১৮ সালে নেপালের মাটিতে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৫ একই বছর থাইল্যান্ডের অনুষ্ঠিত উয়েফা অনূর্ধ্ব-১৬ টুর্নামেন্টে বাংলাদেশ দলের হয়ে অংশ নেন। পরের বছর কাতারে অনুষ্ঠিত এএফসি অনূর্ধ্ব-১৬ এবং দেশের মাটিতে অনুষ্ঠিত উয়েফা অনূর্ধ্ব-১৬ টুর্নামেন্টে অংশ নেন।
সানোয়ার হোসেন লাল যশোর শহরের কাজীপাড়ার হানিফ তালুকদারের ছেলে। তিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল ঢাকা মোহামেডানের হয়ে খেলেন। এই প্রথমবারের মত তিনি দেশের হয়ে কোন টুর্নামেন্টে অংশ নিচ্ছেন। মেহেদী হাসান এবং সানোয়ার হোসেন লাল যশোরবাসীর কাছে দোয়া চেয়েছেন।