সাতক্ষীরায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

0

 

সাতক্ষীরা সংবাদদাতা॥ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং ভোলায় ছাত্রদল সভাপতি নূরে আলম সিদ্দিকী ও স্বেচ্ছাসেবকদল নেতা রহিম হত্যার প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা পৌর বিএনপির আয়োজনে শনিবার বিকেলে শহরের পলাশপোলস্থ পুরাতন মাইক্রো স্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে ইটাগাছা হাটের মোড়ে গিয়ে শেষ হয়।
সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে সমাবেশে অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি কাজী আলাউদ্দীন, জেলা বিএনপির সদস্য সচিব আব্দুল আলিম চেয়ারম্যান, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রউফ, যুগ্ম আহবায়ক শেখ তারিকুল হাসান, হাবিবুর রহমান হবি, বিক্ষোভ সমাবেশ সমন্বয় কমিটির সদস্য শের আলী, মাসুম বিল্লাহ শাহীন, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতী প্রমুখ।
বক্তারা বলেন, গণবিরোধী কর্তৃত্ববাদী ফ্যাসিস্ট আওয়ামী সরকার জ্বালানি তেল, পরিবহন ভাড়া এবং সকল দ্রব্যমূল্য বৃদ্ধিসহ নিত্য প্রয়োজনীয় মূল্যের দাম বাড়িয়ে সাধারণ মানুষের জীবনকে দিশেহারা করে তুলেছে। এরফলে মানুষের স্বাভাবিক জীবন ব্যাহত হচ্ছে। এছাড়া ফ্যাসিস্ট সরকারের নির্দেশে ভোলায় শান্তিপুর্ণ বিক্ষোভ মিছিলে পুলিশ গুলি চালিয়ে জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম সিদ্দিকী এবং স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যা করেছে। বক্তারা ওই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সরকারকে এখনই পদত্যাগ করে সাধারণ মানুষের অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচন দেওয়ার দাবি জানান।