যশোরে ছাত্রাবাস থেকে এমএম কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর শহরের বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার একটি ছাত্রাবাস থেকে মঙ্গলবার দুপুরে সুদীপ্ত বিশ্বাস (২৫) নামে এমএম কলেজের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। জানালা ভেঙে ভেতরে ঢুকে তার লাশ উদ্ধার করা হয়।
সুদীপ্ত বিশ্বাস মাগুরা সদর উপজেলার কুচিয়ামোড়া গ্রামের সুজন বিশ্বাসের ছেলে। তিনি এমএম কলেজের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।
স্থানীয়রা জানান, এলাকার একটি দোতলা ভবনের পুরোটায় ছাত্ররা ভাড়া থাকেন। নিচতলার একটি ঘরে থাকতেন সুদীপ্ত বিশ্বাস। সকালে ছাত্রাবাসের একজন বাসিন্দা জানালা দিয়ে নিচতলার একটি রুমে সুদীপ্ত বিশ্বাস নামে ওই শিক্ষার্থীর লাশ দেখতে পান। এ খবর পেয়ে দুপুর ১২ টার দিকে পুলিশ সেখানে যায় এবং জানালা ভেঙে ঘরের ভেতরে ঢুকে তার লাশ উদ্ধার করে।
কোতয়ালি থানা পুলিশের ইনসপেক্টর (তদন্ত) শেখ মো. মনিরুজ্জামান জানান, ওই শিক্ষাথী ঘরে একাকী থাকেন। সম্ভবত তার স্ট্রোক করেছিলো, অসুস্থবোধ করায় বের হওয়ার জন্য দরজা খুলতে গিয়ে সেখানে পড়ে যান এবং তার মৃত্যু হয়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।
সুদীপ্ত বিশ্বাসের পিতা সুজন বিশ্বাস বলেন, তার এলাকার কয়েকজন ছেলে ওই ছাত্রবাসে থাকেন। তাদের কাছ থেকে খোঁজ নিয়ে জানতে পেরেছেন তার ছেলে স্ট্রোকে মারা গেছেন।