মোল্লাহাটে ক্রেতাদের হামলায় বিক্রেতাসহ ৫জন আহত, আটক ৪

0

 

বাগেরহাট সংবাদদাতা॥ বাগেরহাটে মোল্লাহাটে ক্রেতাদের হামলায় পশুখাদ্য বিক্রেতা হাফিজ শিকদারসহ ৫জন গুরুতর আহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলা সদরের সোনালী ব্যাংকের পাশে হাফিজ শিকদারের মালিকানাধীন মায়েরদোয়া স্টোরে মাত্র ১ কেজি ভুসি বিক্রয়কে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে লিটু ও মিঠু নামের দুই ভাইকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দোকান মালিক হাফিজ ছাড়াও আহতরা হলেন, হাফিজের বড় ভাই সিরাজুল ইসলাম, হাফিজ শিকদারের চাচাতো ভাই লিটু শিকদার ও মিঠু শিকদার, তাদের স্বজন রহমাতুল্লাহ।
এদিকে এই হামলার প্রতিবাদ জানিয়ে মোল্লাহাট বাজার ব্যবসায়ীরা ঘণ্টাব্যাপী দোকান-পাট বন্ধ রাখেন। পরে পুলিশের আশ্বাসের প্রেক্ষিতে তারা দোকান চালু করেন। অন্যদিকে হামলার পরেই ঘটনাস্থল থেকে হামলাকারী স্থানীয় রুবেলসহ চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে মোল্লাহাট থানা পুলিশ।
আটকরা হলেন, মোল্লাহাট উপজেলা সদরের রুবেল মোল্লা, মেহেরাব মোল্লা, মনির মোল্লা ও আবু সুফিয়ান।
আহত হাফিজ শিকদারের ভাই মিরাজুল শিকদার বলেন, বিকেলে রুবেল মোল্লা, মেহেরাব মোল্লা, মনির মোল্লা ও আবু সুফিয়ানসহ ৫-৬জন যুবক এক কেজি ভুসি ক্রয় করেন। টাকা পরিশোধের পরে তারা একটি বস্তায় ক্রয়কৃত ভুসি দিতে বলেন। বস্তায় না দিয়ে পলিথিনে দেওয়ায়, তাদের সাথে বাক বিতণ্ডা হয়। পরে পাশের কামারের দোকান থেকে দা-বটি নিয়ে দোকানে হামলা করে। এসময় আমার ভাই ও চাচাতো ভাইয়েরা ঠেকাতে গেলে তাদেরকে কুপিয়েও আহত করে হামলাকারীরা।
মোল্লাহাট বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কবির আহমেদ রাঙ্গা বলেন, এক কেজি ভুসি বস্তায় না দেওয়ায় যে হামলার ঘটনা ঘটেছে এটা খুবই দুঃখজনক। তিনি হামলার তীব্র নিন্দা জানান। হামলাকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার দাবিও জানান এই ব্যবসায়ী নেতা।
মোল্লাহাট থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান বলেন, হামলার ঘটনায় জিজ্ঞাসাবাদের )জন্যে চারজনকে থানায় নিয়ে আনা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।