কুষ্টিয়ায় নিখোঁজ রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজারের বস্তাবন্দী লাশ উদ্ধার

0

লোকসমাজ ডেস্ক॥ নিখোঁজের দুই দিন পর কুষ্টিয়ার ভেড়ামারা থেকে রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজার লোকমান হোসেনের (৩৬) বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার সকাল ১০টার দিকে ভেড়ামারা পাইলট হাইস্কুলের গলি থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।
নিহত লোকমান হোসেন বাগেরহাট জেলার সাইদুর রহমানের ছেলে। তিনি রং কোম্পানি রক্সি পেইন্টের কুষ্টিয়া এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন এবং কুষ্টিয়া শহরের চৌরহাঁস মোড় এলাকায় বাস করতেন।
ভেড়ামারা থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. নান্নু খান জানান, গত সোমবার ভেড়ামারা হাইস্কুল সংলগ্ন দর্পন হার্ডওয়্যার নামক ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকেই লোকমান হোসেনের মোবাইল ফোনের সুইচ বন্ধ হয়ে যায়। নিহতের পরিবারের দেয়া সাধারণ ডায়েরির তথ্যমতে, দর্পন হার্ডওয়্যারে সরবরাহকৃত মালামালের মূল্য বাবদ দেয়া ২ লাখ ৫০ হাজার টাকার চেক ডিসঅনার হওয়ায় সেই চেকটি নিয়ে লোকমান হোসেন সরাসরি ওই হার্ডওয়্যারের দোকানে কথা বলতে যান।
সেখানে ওই হার্ডওয়্যার দোকানের মালিকের ছেলে রেভেন (২৭)র সাথে কথা-কাটাকাটি হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আর্থিক লেনদেনের ঘটনায় সৃষ্ট দ্বন্দ্বের জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।
এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ।
ভেড়ামারা থানার ওসি মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ১ জুলাই সোমবার দুপুরে রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজার লোকমান হোসেন ভেড়ামারা শহর থেকে নিখোঁজ হন। কোথাও তাকে খুঁজে না পেয়ে ওই দিন সন্ধ্যায় নিহতের স্ত্রী জিনাত আরা টুম্পা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
নিখোঁজ লোকমান হোসেনকে উদ্ধারে সব ধরনের চেষ্টা চালাতে থাকে পুলিশ। বুধবার সকালে স্থানীয়রা ভেড়ামারা পাইলট হাইস্কুলের গলিতে বস্তাবন্দী লাশ পড়ে থাককে দেখে থানায় খবর দেয়।
সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে ভেড়ামারা থানা-পুলিশ লোকমানের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।