শার্শার মেম্বার বাবলু হত্যা মামলার তিন আসামি আটক

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার আশানুর জামান বাবলু হত্যা মামলার ৩ আসামিকে আটক করেছে ডিবি পুলিশ। রোববার তাদেরকে আদালতে সোপর্দ করা হলে এর মধ্যে একজন আসামি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আরমান হোসেন তার জবানবন্দি গ্রহণ করেন।
আটককৃতরা হলেন-শার্শা উপজেলার মহিষাকুড়া দক্ষিণপাড়ার মৃত ছাদেক মোল্লার ছেলে লুৎফর রহমান (৬০), আবেদার রহমান (৬৫) ও তার ছেলে কলিম উদ্দিন (৩২)।
মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই মো. আরিফুল ইসলাম জানান, গত শনিবার দিবাগত রাতে পৃথক অভিযান চালিয়ে মণিরামপুর উপজেলার কায়েমকোলা গ্রাম থেকে লুৎফর রহমান, সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রাম থেকে কলিম উদ্দিন ও রূপদিয়া সাড়াপোল গ্রাম থেকে আবেদার রহমানকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে শার্শা উপজেলার বালুন্ডা মাঝেরপাড়া গ্রামের জনৈক আশরাফুলের বাড়ির সামনের কলাগাছের নিচে লুকানো হত্যাকা-ে ব্যবহৃত ৩টি গাছিদা জব্দ করা হয়। এছাড়া আসামিদের রেখে দেয়া অবিস্ফোরিত ৩টি ককটেল উদ্ধার করা হয়।

তিনি বলেন, আটক ৩ জনকে রোববার আদালতে সোপর্দ করা হয়েছে। এর মধ্যে আসামি লুৎফর রহমান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
উল্লেখ্য, গত ২১ জুন রাত পৌনে ১০ টার দিকে শার্শা উপজেলার বালুন্ডা বাজারের ভাই ভাই ফার্নিচারের সামনে ইউপি মেম্বার বাবলুকে কুপিয়ে ও বোমা মেরে হত্যা করা হয়।