যশোরে প্রথম বিভাগ ক্রিকেট লিগে নিট রান রেটের চ্যাম্পিয়ন প্রদিপ্ত পথ ক্রিকেট একাডেমি

0

স্পোর্টস রিপোর্টার ॥ নিট রান রেটের ভিত্তিতে বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড প্রথম বিভাগ ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন হয়েছে প্রদিপ্ত পথ ক্রিকেট একাডেমি। এই লিগে প্রদিপ্ত পথ ক্রিকেট একাডেমি, আরএন রোড বয়েজ ও উপশহর ইয়থ ক্লাব প্রত্যেকে ছয়টি করে ম্যাচ জিতে পয়েন্ট সমান থাকে। ফলে নিট রান রেটে ভিত্তিতে ১.৯৩ পয়েন্টে নিয়ে চ্যাম্পিয়ন হয় প্রদিপ্ত পথ ক্রিকেট একাডেমি। অন্যদিকে নিট রান রেটে পয়েন্টে পেয়েছে আরএন রোড বয়েজের ১.৪৩ এবং উপশহর ইয়থ ক্লাবের ১.২১। বিষয়টি নিশ্চিত করেছেন যশোর জেলা ক্রিড়া সংস্থার প্রথম বিভাগ ক্রিকেট লিগের সম্পাদক খায়েরুজ্জামান বাবু।
শুক্রবার যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে সুপার ফোরের শেষ ম্যাচে মুখোমুখি হয় প্রদিপ্ত পথ ক্রিকেট একাডেমি ও আরএন রোড বয়েজ। ম্যাচে ৯ রানে জয় লাভ করেছে প্রদিপ্ত পথ ক্রিকেট একাডেমি। পিচ ভেজা থাকায় খেলা ৪০ মিনিট দেরিতে শুরু হয়। আর এই ম্যাচে ওভার নির্ধারণ করা হয় ৪২।
সকালে টসে জিতে ব্যাটিংয়ে নামে প্রদিপ্ত পথ ক্রিকেট একাডেমি। ৪০ ওভার ২বলে ১০ উইকেট হারিয়ে ১৬২ রান করে। দলের হিরা ৩৯, সজিব ৩৩, নিপুন ২৩, বছির ১৯, রাহাত ১৮ রান করেন। বল হাতে আরএন রোড বয়েজের সপ্তক শাহারিয়ার ৪টি, তাহমিদ হাসান ও মুরাদ হাসান ২টি করে, ইমন ১টি উইকেটে নেন।
জবাবে ৪২ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৫৩ রানে গুটিয়ে যায় আরএন রোড বয়েজ। রাকিবুল ইসলাম ২৮, আবু সাঈদ ২৫, মুরাদ হাসান ১৭, আসাদুল্লাহ ১৪, জুনায়েদ হাসান ১৪, আদরিব জামান ১০, ওলিদ আহমেদ ১০ রান করেন। বল হাতে প্রদিপ্ত পথ ক্রিকেট একাডেমির বছির ৪টি, আবির ও শুভো ২টি করে, সজিব ১টি উইকেট নেন।