শালিখায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

0

শালিখা (মাগুরা) সংবাদদাতা ॥ শালিখায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে প্রিন্স মাহমুদ (২০) নামে এক যুবক নিহত হয়েছে। গত মঙ্গলবার বিকেলে উপজেলার চতুরবাড়িয়া বাজারে এ ঘটনাটি ঘটে । নিহত প্রিন্স মাহমুদ উপজেলার তালখড়ি ইউনিয়নের গোয়ালখালি গ্রামের মাসুদ মোল্লার ছেলে। সে শালিখা উপজেলার সিংড়া বিহারীলাল শিকদার কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চতুরবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী লিজা খাতুন ও একই বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী আকাশ নামের একটি ছেলের মধ্যে প্রেমজ সম্পর্ক রয়েছে। এর সূত্র ধরে আকাশ ও তার সঙ্গীরা বায়েজিদ নামে একটি ছেলেকে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে বায়েজিদসহ বিদ্যালয়ের কতিপয় শিক্ষার্থী ও স্থানীয় লোকজন আকাশসহ তার লোকদের ধাওয়াা করে চতুরবাড়িয়া বাজারে নিয়ে যায়। সেখানে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।
কী নিয়ে ঘটনা এটা জানতে যায় প্রিন্সসহ কয়েকজন। এ সময় আকাশ ও তার লোকজন প্রিন্সের ওপর হামলা করে ও তার বুকে বার্মিজ চাকু ঢুকিয়ে দেয়। এ ঘটনায় হাসান মাহমুদ নামে আরও একজন আহত হয়। পরে তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্য জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রিন্স মাহমুদের অবস্থার অবনতি হলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। ঢাকায় নেয়ার পথে প্রিন্সের মৃত্যু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শালিখা থানা অফিসার ইনচার্জ (ওসি) বিশারুল ইসলাম জানান, প্রেমঘটিত বিষয় নিয়ে এ ঘটনাটি ঘটেছে। এখনো এ বিষয়ে কোনো মামলা হয়নি, প্রক্রিয়া চলছে।