বাগেরহাটে নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা জানিয়ে ছাত্রদলের মিছিল

0

বাগেরহাট সংবাদদাতা ॥ জাতীয়তাবাদী ছাত্রদলের নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা জানিয়ে মিছিল করেছে বাগেরহাট জেলা ছাত্রদল। সোমবার দুপুরে বাগেরহাট সদর উপজেলার খানজাহান আলী (রহ.) এর দরগা মোড় থেকে এই মিছিলটি বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবারও মাজার মোড়ে এসে শেষ হয়।
বাগেরহাট জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি নেওয়াজ গোলাম রসুল তরফদারের নেতৃত্বে মিছিলে বাগেরহাট জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোল্লা আতিকুর রহমান রাসেল, ছাত্রদল নেতা রাসেল হাওলাদার,উজ্জল কুমার দাস,শাহরিয়ার নিয়াজ,আবু সালেহ,তাজউদ্দিন বাদশা,মামুন গাজী,মেহেদী হাসান সজল,শাওন সরদার,রিয়াজুল ইসলাম,সৈয়দ ইমরান মির্জা,আসাদুজ্জামান পলাশ,মেহেদী হাসান রানা,সাইফুল ইসলাম শাহিন,রাসেল শেখ,আরিফুল ইসলাম,এমদাদুল হক,বায়েজিদ হোসেন,রুমান হাওলাদারসহ নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে, কেন্দ্রীয় ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।
উল্লেখ্য, কাজী রওনাকুল ইসলাম শ্রাবণকে সভাপতি ও সাইফ মাহমুদ জুয়েলকে সাধারণ সম্পাদক করে রবিবার (১৭ এপ্রিল) কেন্দ্রীয় ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।