চৌগাছা কৃষকদলের ২৩ সদস্যের কমিটি গঠিত

0

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল চৌগাছা উপজেলা শাখার নতুন কমিটি গঠন হয়েছে। ২৩ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আজগার আলী ও সাধারণ সম্পাদক হয়েছেন শাহিনুর রহমান শাহিন। কৃষকদল যশোর জেলা শাখা নতুন এই কমিটি অনুমোদন দিয়েছে বলে দলীয় সূত্র নিশ্চিত করেছেন।
কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি যথাক্রমে হারুন অর রশিদ রিপন, এসএম শাহিন, মানিক মিয়া, সিরাজুল ইসলাম, মধু মিয়া, সামনুর রহমান, যুগ্ম সম্পাদক যথাক্রমে আব্দুস ছাত্তার, মো. স্বাধীন, ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মশিয়ার রহমান। সদস্য, ফুল মিয়া, আবু সাঈদ, আব্দুস সালাম, আলমগীর হোসেন, নাজমুল হোসেন, রুবেল হোসেন, বিল্লাল হোসেন, বাবুল আক্তার, মকলেছুর রহমান মকলেচ ও ওসমান গনি।
সংগঠনের সভাপতি আজগার আলী ও সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহিন বলেন, বর্তমান সরকারের শাসনামলে সব থেকে বেশি অবহেলিত এদেশের কৃষক। যে কৃষক মাথার ঘাম পেয়ে ফেলে ফসল উৎপাদন করেন, সেই ফসল বাজারে আসলেই দাম কমে যায়। কৃষকদলের নতুন কমিটি কৃষকের ন্যায্য অধিকার আদায়ে কাজ করে যাবে। সর্বোপরি দেশের হারানো গণতন্ত্র ও মানুষের ভেটাধিকার ফিরিয়ে আনার লক্ষ্যে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচি যথাযথ ভাবে পালন করবে।