চার কোম্পানির শেয়ার বিক্রেতাশূন্য

0

লোকসমাজ ডেস্ক॥ রোববার (১৩ ফেব্রুয়ারি) শেয়ার বাজারে তালিকাভুক্ত চার কোম্পানির শেয়ার কেনার জন্য ক্রেতা থাকলেও বিক্রেতা ছিল না। লেনদেন চলাকালে কোম্পানিগুলোর শেয়ার সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে হল্টেড হয়ে পড়ে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।ওই চার কোম্পানি হলো—বিডি থাই ফুড, সেন্ট্রাল ফার্মা, ইমাম বাটন এবং জিলবাংলা সুগার।
বিডি থাই ফুড: বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিডি থাই ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৭.২০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪০.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪০.৯০ টাকায়। সে হিসাবে কোম্পানিটির শেয়ার দর ৩.৭০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।
সেন্ট্রাল ফার্মা: বৃহস্পতিবার সেন্ট্রাল ফার্মার শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.৮০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.২০ টাকায়। সে হিসাবে কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৪৫ শতাংশ বেড়েছে।
ইমাম বাটন: বৃহস্পতিবার ইমাম বাটনের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪.৭০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৭.১০ টাকায়। সে হিসাবে কোম্পানিটির শেয়ার দর ২.৪০ টাকা বা ৯.৭১ শতাংশ বেড়েছে।
জিলবাংলা সুগার: বৃহস্পতিবার জিলবাংলা সুগারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩৪.৯০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪৮.৩০ টাকায়। সে হিসাবে কোম্পানিটির শেয়ার দর ১৩.৪০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।