গুঞ্জন উসকে দি‌লেন শাহরুখ কন্যা

0

লোকসমাজ ডেস্ক॥ ব‌লিউড কিং শাহরুখ খান। কন‌্যা সুহানা খান তার প‌থেই হাঁট‌ছেন। অ‌ভিনয় করছেন মঞ্চনাট‌কে। অ‌নেক দিন ধ‌রেই গুঞ্জন উড়‌ছে জয়া আখতা‌রের হাত ধ‌রে ব‌লিউ‌ডে অ‌ভি‌ষেক হতে যাচ্ছে সুহানার। আর সেই গুঞ্জন নতুন ক‌রে উসকে দি‌লেন সুহানা নি‌জেই।মূল ঘটনা হ‌লো, সম্প্রতি নির্মাতা জয়া আখতা‌রের অ‌ফি‌সের বাই‌রে পাপারা‌জ্জি‌দের ক‌্যা‌মেরাব‌ন্দি হ‌য়ে‌ছেন সুহানা। এ ছ‌বি নেটদু‌নিয়ায় ছ‌ড়ি‌য়ে পড়ার পর সুহানার ব‌লিউ‌ডে অ‌ভি‌ষে‌কের গুঞ্জন জোরা‌লো হ‌য়ে‌ছে।
ব‌লিউডলাইফ ডটকম এক প্রতি‌বেদ‌নে জা‌নি‌য়ে‌ছে, ‘আর্চি কমিকস’ অবলম্বনে সি‌নেমা নির্মাণ কর‌তে যা‌চ্ছেন জাভেদ আখতারের কন্যা। নেটফ্লিক্সের এই মিউজিক্যাল ফি‌ল্মে সুহানা খান ছাড়াও আত্মপ্রকাশ করতে পারেন বলিউডের বেশ কজন তারকা সন্তান। এর ম‌ধ্যে র‌য়ে‌ছেন শ্রী‌দেবী কন‌্যা খু‌শি কাপুর, অমিতাভ বচ্চনের নাতনি অগস্ত্য নন্দা।
গত নভেম্বরে নেটমাধ্যমে ‘আর্চি কমিকস’ অবলম্বনে সি‌নেমা নির্মা‌ণের ঘোষণা দেন জয়া। যদিও তারকা সন্তান‌দের অভিনয় নিয়ে কেউই মুখ খুলেন‌নি। এ সি‌নেমার সহকারী প্রযোজনা কর‌বে জয়ার টাইগার বেবি ফিল্মস এবং গ্রাফিক ইন্ডিয়া।
মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান।
বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে। এখন বা‌কি শুধু আনুষ্ঠা‌নিক ঘোষণা।