ভালোবাসা দিবসে বিশেষ কাস্টমাইজড গ্যাস স্টোভ নিয়ে এলো আরএফএল

0

লোকসমাজ ডেস্ক॥ ভালোবাসা দিবস উপলক্ষে বাজারে পাঁচ ধরনের নতুন কাস্টমাইজড গ্যাস স্টোভ নিয়ে এসেছে আরএফএল।শনিবার (৫ ফেব্রুয়ারি) রাজধানীর বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এই গ্যাস স্টোভগুলোর উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির পরিচালক মো. মনিরুজ্জামান।
তিনি বলেন, গ্যাস স্টোভ রান্নাঘরের নিত্যদিনের সঙ্গী। আরএফএল গ্যাস স্টোভ তৈরির ক্ষেত্রে আমরা সবসময় গুণগত মান ও ভোক্তার চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকি। সর্বোচ্চমানের গ্যাস স্টোভের মাধ্যমে রান্নাকে ঝামেলামুক্ত ও স্বাচ্ছন্দ্যময় করেছি। আন্তর্জাতিক মানের গ্যাস স্টোভ তৈরি করে বাজারজাত করায় ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি।
তিনি আরও বলেন, সেই ধারাবাহিকতায় এবার ভালোবাসা দিবস উপলক্ষে নতুন ডিজাইনের পাঁচটি কাস্টমাইজড গ্যাস স্টোভ বাজারে এনেছি। ক্রেতাদের পরিবারের ভালোবাসার বন্ধন আরও অটুট করতে ভালোবাসা দিবসে প্রিয়জনকে সারপ্রাইজ দিতে এই বিশেষ গ্যাস স্টোভগুলো হবে সেরা উপহার। এটি সম্ভব হয়েছে শুধু আমাদের গ্যাস স্টোভ কারখানায় প্রয়োজনীয় প্রযুক্তি ও উপকরণ থাকায়।
আরএফএল গ্যাস স্টোভের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার এ এম রাকিবুল আহসান বলেন, রান্নায় ভালোবাসার অনুভূতিকে ভিন্ন রূপ দিতে ‘ভালোবাসার আঁচে লেখা থাক কাচে’ এই বিশেষ কর্মসূচি শুরু করেছি। এ ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা তাদের পছন্দ মতো ভালোবাসার যেকোনো উইশ প্রিন্ট করে নিতে পারবেন গ্যাস স্টোভের লাভ মার্কড জায়গায়।
ফেব্রুয়ারিতে মাসব্যাপী ১০ শতাংশ ছাড়ে এই স্পেশাল অফারটি উপভোগ করা যাবে কেনাকাটার জনপ্রিয় সাইট অথবা ডটকম থেকে। সর্বোচ্চ ১০ দিনের মধ্যে ক্রেতাদের অর্ডার করা গ্যাস স্টোভ ফ্রি হোম ডেলিভারি দেওয়া হবে। এছাড়াও আরএফএল গ্যাস স্টোভের ফেসবুক পেজে এই ক্যাম্পেইনের বিভিন্ন রকম অনলাইন প্রতিযোগিতায় ক্রেতারা অংশ নিয়ে জিতে নিতে পারবেন আকর্ষণীয় সব পুরস্কার।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরএফএল গ্যাস স্টোভের হেড অব মার্কেটিং শরিফুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) আমিনুল ইসলাম ও ম্যানেজার (অপারেশন) মো. রায়হানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।