রবিবাতে সংগীত বিভাগের সাক্ষাৎকার ২৪ ডিসেম্বর

0

লোকসমাজ ডেস্ক॥ রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশের অন্তর্ভুক্ত সংগীত বিভাগের ব্যবহারিক ও সাক্ষাৎকারের তারিখ প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সে অনুযায়ী আগামীকাল ২৪ ডিসেম্বর ব্যবহারিক ও সাক্ষাৎকার গ্রহণ করা হবে। এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (rub.ac.bd গত ২১ ডিসেম্বর একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এতে বলা হয়, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে সংগীত বিভাগে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ব্যবহারিক ও সাক্ষাৎকার আগামী ২৪ ডিসেম্বর স্থান ও সময়সূচি অনুযায়ী গ্রহণ করা হবে। সংগীত বিষয়ে পারদর্শীতা মূল্যায়নের সাক্ষাৎকারে প্রার্থীদের উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।
১. ‌‘এ’ ইউনিটের পরীক্ষা ২৪ ডিসেম্বর সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী একাডেমিক ভবন-১ নিচতলা (বিসিক বাসস্ট্যান্ড সংলগ্ন শাহজাদপুর মহিলা ডিগ্রি কলেজ) ক্রমিক নম্বর ১-২৬৪, একই ভবনের ৩য় তলায় ক্রমিক নম্বর ২৬৫-৫২৭ এবং একই ভবনের ৪র্থ তলায় ক্রমিক নম্বর ৫২৮-৬১৭ অনুষ্ঠিত হবে।
২. ‘বি’ ইউনিটের পরীক্ষা ২৪ ডিসেম্বর সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী একাডেমিক ভবন-১ ৪র্থ তলা (বিসিক বাসস্ট্যান্ড সংলগ্ন শাহজাদপুর মহিলা ডিগ্রি কলেজ) ক্রমিক নম্বর ১-১৬৭ এবং বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী একাডেমিক ভবন-২ নিচতলা (দিলরুবা বাসস্ট্যান্ড সংলগ্ন মাওলানা ছাইফ উদ্দিন এহিয়া ডিগ্রি কলেজ) ক্রমিক নম্বর ১৬৮-৪২৮ এবং বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার কক্ষ-১ (বঙ্গবন্ধু মহিলা ডিগ্রি কলেজ) ক্রমিক নম্বর ৪২৯-৫২৫ অনুষ্ঠিত হবে।
৩. ‘সি’ ইউনিটের পরীক্ষা ২৪ ডিসেম্বর সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার, কক্ষ-১ (বঙ্গবন্ধু মহিলা ডিগ্রি কলেজ) ক্রমিক নম্বর ১-১৭৪ অনুষ্ঠিত হবে। নোটিশে আরও বলা হয়, ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের সময় দুই কপি ছবি যুক্ত প্রবেশপত্র (আবেদন করার জন্য ডাউনলোডকৃত) এবং GST পরীক্ষায় অংশগ্রহণের প্রবেশপত্র সঙ্গে আনতে হবে।