সাতক্ষীরার আশাশুনির একটি মৎস্য ঘের থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

0

সাতক্ষীরা সংবাদদাতা ॥ সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের একটি চিংড়ি ঘের থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহষ্পতিবার সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।নিহতের নাম গোলাম রসুল সরদার ওরফে ডাবলু (২৭)। তিনি আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের কোহিনুর সরদারের ছেলে।
নিহতের ভাই বাবলু সরদার জানান, পারিবারিক কলহের জেরে ডাবলুর স্ত্রী তিন বছরের একমাত্র পুত্র সন্তানকে রেখে এক মাস আগে বাপের বাড়ি কোলা গ্রামে চলে যায়। পরে তার স্ত্রী ডাবলুকে তালাক দেওয়ায় তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। বুধবার রাতে শ্রীউলা মাঝেরপাড়া জামে মসজিদের মাঠে মাহফিল শুনতে যায় ডাবলু। রাতে আর তিনি আর বাড়ি ফেরেনি। সকালে স্থানীয়রা জনৈক রাশেদের মৎস্য ঘেরে ডাবলুর মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ডাবলুর দু’চোখ, কপাল গলা, বাম পায়ের হাঁটুর নীচে ও অ-কোষে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে। তবে, স্থানীয়রা জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে অথবা মাছ চোর সন্দেহে তাকে হত্যা করা হতে পারে।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ গোলাম কবীর জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে।