সাবেক প্রতিমন্ত্রী, সংসদ সদস্যসহ বিভিন্ন মহলের শোক আশরাফ ফাউন্ডেশনের পরিচালক মাহবুবুল আশরাফ (৬৪) এর ইন্তেকাল

0

স্টাফ রিপোর্টার চৌগাছা (যশোর) ॥ যশোরের চৌগাছার আশরাফ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম, মাহবুবুল আশরাফ (৬৭) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। বুধবার বিকাল ৪ টা ৪৫ মিনিটে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের করোনারী কেয়ার ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৪ পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলামের ভাইরা। তার মৃত্যুর খবরে ঝিকরগাছা ও চৌগাছায় শোকের ছায়া মেনে এসেছে। এদিকে মাহবুবুল আশরাফ বাবলুর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সাবেক বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম, যশোর-২ চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দিন ও সাবেক সংসদ এ্যাড. মনিরুল ইসলাম মনির, চৌগাছা প্রেসক্লাব, রিপোর্টার্সসহ বিভিন্ন মহলের নেতৃবৃন্দ।
পরিবারের পক্ষ থেকে রাসেল আশরাফ জানিয়েছেন, তার পিতা মাহবুবুল আশরাফ দীর্ঘদিন ধরে শারীরিক ভাবে অসুস্থ্য ছিলেন। কয়েকবছর আগে ভারতের ভেলর থেকে ওপেন হার্ট সার্জারি করা হয়। ভারতের ডাক্তারের ফলোআপ ও ঢাকার বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে চিকিৎসা চলছিল। কিন্তু সম্প্রতি তিনি বুকের ব্যাথাসহ বিভিন্ন রোগে অসুস্থ্য হয়ে পড়েন। এই অবস্থায় পরিবারের পক্ষ থেকে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের করোনারী কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। বুধবার বিকালে তিনি মৃত্যুবরণ করেছেন। তিনি জানান, ঝিকরগাছার কৃষ্ণনগরে ১২৭ বোট ঘাট রোডের বাড়ীতে বাবার মরহেদ নেয়া হয়েছে। বৃহস্পতিবার চৌগাছার উজিরপুর পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে।
এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন মরহুমের ভাইরা সাবেক বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম, যশোর-২ চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দিন, সাবেক সংসদ সদস্য এ্যাড. মনিরুল ইসলাম মনির, দৈনিক গ্রামের কাগজের সম্পাদক ও প্রকাশক মবিনুল ইসলাম মবিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মেহেদি মাসুদ চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ড. এম মোস্তানিছুর রহমান, জেলা পরিষদ সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, পৌর মেয়র নূর উদ্দীন আল মামুন হিমেল, প্রেসক্লাব চৌগাছার সভাপতি আলমগীর মতিন চৌধুরী. সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বল, রিপোর্টার্স ক্লাবের সভাপতি বাবলুর রহমান, সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু প্রমূখ।