বুধবার বিয়ের পিঁড়িতে বসছেন রাজকুমার

0

লোকসমাজ ডেস্ক॥অভিনেত্রী পত্রলেখার সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেম করছেন এই অভিনেতা। তাকেই বিয়ে করছেন তিনি। ভারতের চন্ডীগড়ে ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন তারা। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এই তথ্য জানা গেছে।
যদিও এই বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি রাজকুমার ও পত্রলেখা। তবে তাদের ঘনিষ্ঠ একজন সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘রাজকুমার ও পত্রলেখার বিয়ে খুবই ঘরোয়া পরিবেশে হবে। ফিল্ম ইন্ডাস্ট্রির কিছু বাছাইকৃত মানুষকে তারা নিমন্ত্রণ করেছেন।’
পত্রলেখার পরিবার এরই মধ্যে নাকি বিয়ের ভেন্যুতে পৌঁছেছেন। খুব শিগগির রাজকুমারের পরিবারও সেখানে পৌঁছাবেন। সূত্রটি বলেন, ‘কোভিড-১৯ মহামারির কারণে রাজকুমার ও পত্রলেখা খুব ছোট পরিসরে বিয়ের আয়োজন করতে চাইছেন। এজন্যই অতিথির তালিকা ছোট রেখেছেন।’
এর আগে গুঞ্জন চাউর হয়েছিল, আগামী ১০-১২ নভেম্বরের বিয়ের আয়োজনের পরিকল্পনা করেছেন রাজকুমার।
২০১৪ সালে ‘সিটিলাইটস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন পত্রলেখা। প্রথম সিনেমার জন্য স্ক্রিন অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতেন। এছাড়া ‘লাভ গেমস’, ‘নানু কি জানু’ সিনেমায় দেখা গেছে তাকে।
রাজকুমার ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘লাভ সেক্স অউর ধোকা’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। এরপর ‘গ্যাং অব ওয়াসিপুর’, ‘কাই পো চে’, ‘শহিদ’, ‘আলীগড়’, ‘বেরেইলি কি বারফি’, ‘নিউটন’, ‘স্ত্রী’ প্রভৃতি সিনেমায় দেখা গেছে তাকে। বর্তমানে একাধিক সিনেমা নিয়ে ব্যস্ত তিনি।