ফের বাংলাদেশের ছবিতে পার্নো

0

লোকসমাজ ডেস্ক॥আবারো বাংলাদেশের ছবিতে দেখা যাবে টলি অভিনেত্রী পার্নো মিত্রকে। নতুন ছবিতে তিনি জুটি বাঁধছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে। পার্নো আর মোশাররফকে একসঙ্গে পর্দায় দেখার অপেক্ষায় থাকবেন দর্শকরা। এটি নারীশক্তির গল্প। মাতৃত্বের স্বাধীনতার গল্প। ২০১৬-তে বাংলাদেশের মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ ছবিতে দেখা গিয়েছিল পার্নোকে। সে ছবিতে ছিলেন ইরফান খানও। ছবিতে তার অভিনয়ও নজর কেড়েছিল।
ফজলুল কবীর তুহিনের ছবিতে দেখা যাবে পার্নোকে। ছবির নাম ‘বিলডাকিনী’। একটি উপন্যাসকে ভিত করেই তৈরি হবে ছবিটি। পরিচালক জানালেন, এটি নারীশক্তির গল্প। মাতৃত্বের স্বাধীনতার গল্প। ছবিতে পার্নোর বিপরীতে দেখা যাবে মোশাররফ করিমকে। লুৎফর রহমন জর্জও রয়েছেন ছবিতে। রাজশাহী অঞ্চলের কাছে একটি গ্রামে হবে ছবির শুটিং। এই ছবির গল্প ভাবার সময় থেকেই পরিচালক পার্নোকে নিতে চেয়েছেন। তিনি স্পষ্ট করলেন, এই গল্পে একজন গ্রামের মেয়ের যে চরিত্র, সেটা পার্নোর সঙ্গে মানানসই হবে, এমনটা প্রথম থেকেই মনে হয়েছিল। আবারো বাংলাদেশের ছবিতে দেখা যাবে আপনাকে। কেমন লাগছে? পার্র্নো মিত্র বলেন, এই ছবির প্রস্তাব পাওয়ার পর গল্পটা পড়ে ভালো লাগে। তারপর যখন শুনি মোশাররফ করিমের সঙ্গে কাজ করবো, খুব খুশি হই। তার সঙ্গে ভিডিও কলেও কথা হয়েছে। আমার অত্যন্ত প্রিয় একজন অভিনেতা মোশাররফ।
পরিচালকের থেকে জানা গেল, ডিসেম্বর মাসে হবে ছবির শুটিং। আগামী বছর এপ্রিল মাসে ছবিটি মুক্তি পেতে পারে। প্রসঙ্গত পার্নো একটি হিন্দি ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। তারই মাঝে কিছুটা বিরতি থাকার কারণে শহরে ফিরেছিলেন পুজোর সময়। তারপর ৩১শে অক্টোবর নিজের জন্মদিন উদ্‌যাপন করেছেন। আবার হিন্দি ছবির শুটিংয়ের জন্যই শহর ছাড়বেন তিনি। তারপর পৌঁছে যাবেন বাংলাদেশে এই ছবিটির শুটিং করতে। পার্নো আর মোশাররফকে একসঙ্গে দেখার অপেক্ষা থাকবে।