আজকের রাশিফল

0

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শ্রম অনুপাতে ফল লাভ করা কঠিন হবে। লম্বা দূরত্বের সফরে কোনো না কোনো বাধা আসতে পারে।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল] ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। আয় বুঝে ব্যয় করতে হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে সতর্ক থাকতে হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব সাহায্যের হাত বাড়িয়ে দিবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে। দীর্ঘদিনের প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে।
মিথুন [২১ মে-২০ জুন] দীর্ঘদিনের অসুস্থতা থেকে পরিত্রাণ পাবেন। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপে ক্ষতির সম্ভাবনা। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত ঘাতক বলে প্রমাণিত হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] শিক্ষার্থীদের কঠোর শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের বলে ফসল ঘরে তুলতে হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের ধারকার্জ ও ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা শ্রেয়।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] মনোবল জনবল অর্থবলের গ্রাফ ভেঙে পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক প্রমাণিত হবে। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] দীর্ঘদিনের পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তি পথ খুলবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে। শত্রুরা পরাস্ত হবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] দীর্ঘদিনের ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। সপরিবারে কাছেপিঠে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।