মি. নুডলস নিয়ে এলো কোরিয়ান সুপার স্পাইসি নুডলস

0

লোকসমাজ ডেস্ক॥দেশের শীর্ষস্থানীয় নুডলস ব্র্যান্ড ‘মিস্টার নুডলস’ বাজারে নিয়ে এলো নতুন স্বাদের কোরিয়ান সুপার স্পাইসি নুডলস। শনিবার (২৮ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর বাড্ডায়-এর প্রধান কার্যালয়ে পণ্যটির মোড়ক উন্মোচন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা।মি. নুডলসের কোরিয়ান সুপার স্পাইসি নুডলসে ঝাল ও স্বাদের অসাধারণ কম্বিনেশন করা হয়েছে। এতে ব্যবহার করা হয়েছে কোরিয়ান মসলা ও রেড চিলি।অনুষ্ঠানে ইলিয়াছ মৃধা বলেন, মানসম্মত ও চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহের কারণে ভোক্তাদের ভালোবাসার প্রিয় একটি ব্র্যান্ড মি. নুডলস। মি. নুডলস সবসময় ভোক্তার চাহিদার বিষয়টি বিবেচনায় নিয়ে আসছে এবং নিত্যনতুন পুষ্টিকর উপাদান ও বিভিন্ন ফ্লেভার যোগ করে নতুন ধরনের নুডলস বাজারে নিয়ে আসছে। এবারের নতুন পণ্যটির মধ্য দিয়ে ভোক্তাদের কোরিয়ান মসলা ও ঝালের স্বাদ নেওয়ার সুযোগ করে দেওয়া হয়েছে। আশা করছি, এটি ভোক্তাদের কাছে জনপ্রিয়তা পাবে।
মি. নুডলস-এর নির্বাহী পরিচালক এ কে এম মইনুল ইসলাম মইন বলেন, মি. নুডলস-এর কোরিয়ান সুপার স্পাইসি ৬২ গ্রামের প্রতি প্যাকের সর্বোচ্চ খুচরা মূল্য ধরা হয়েছে ২০ টাকা। এছাড়া চার ও আট পিসের ফ্যামিলি প্যাকের দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৭৫ ও ১৪০ টাকা। ডেইলি শপিংসহ বড় বড় সুপার স্টোর ও মুদি দোকানের পাশাপাশি ই-কমার্স সাইট অথবাডটকম থেকেও মি. নুডলসের কোরিয়ান সুপার স্পাইসি নুডলস পাওয়া যাবে।
অনুষ্ঠানে মি. নুডলস-এর ডেপুটি জেনারেল ম্যানেজার (বিপণন) তোষণ পাল, জেনারেল ম্যানেজার (সেলস) আহম্মেদ হালিম, অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) ইমরান আলী ও অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার (বিপণন) রিয়াদুল ইসলামসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।