তালায় করোনা আক্রান্ত হয়ে আ.লীগ নেতাসহ দু’জনের মৃত্যু

0

তালা (সাতক্ষীরা) সংবাদদাতা ॥ সাতক্ষীরার তালায় করোনায় আক্রান্ত হয়ে আওয়ামী লীগনেতাসহ দু’জনের মৃত্যু হয়েছে। এরা হলেন-তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. কামাল শেখ (৬৫) ও তালা রিপোর্টার্স ক্লাবের সহ-সম্পাদক রফিকুল ইসলামের মা আইফুল বেগম (৭৫)। কামাল শেখ খলিলনগর ইউনিয়নের মহান্দী চাপানঘাট গ্রামের বাসিন্দা এবং আইফুল বেগম তালা সদরের আনছার খাঁ’র স্ত্রী।
সূত্র জানায়, কামাল হোসেন রোববার সকাল সাতটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং আইফুল বেগম বেলা ১১ টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
স্বজনরা জানান, বেশ কয়েকদিন ধরে সর্দি, জ্বর, কাশি ও গলা ব্যথা নিয়ে ভুগছিলেন কামাল শেখ। এক সপ্তাহ আগে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তিনি মারা যান। এদিকে আইফুল বেগমের ছেলে রফিকুল ইসলাম জানান, তার মা বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। গত দশ দিন ধরে তিনি করোনায় আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার তিনি মারা যান। সাতক্ষীরা জেলা করোনা বিষয়ক তথ্য কর্মকর্তা ডা. জয়ন্ত কুমার সরকার তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।