টিকা নিয়েও করোনা উপসর্গে বাঘারপাড়ায় ইউপি সদস্যের মৃত্যু

0

খাজুরা (যশোর) সংবাদদাতা॥ করোনা উপসর্গে মিরা ভৌমিক (৪৫) নামে এক ইউপি সদস্য মারা গেছেন। গতকাল মঙ্গলবার যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তিনি করোনাভাইরাসের সংক্রমণ রোধে টিকাও নিয়েছিলেন বলে জানা যায়। মিরা ভৌমিক বাঘারপাড়া উপজেলার গাইদঘাট গ্রামের গণেশ ভৌমিকের স্ত্রী এবং বন্দবিলা ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের (৭, ৮ ও ৯) ইউপি সদস্য।
ইউপি চেয়ারম্যান সবদুল হোসেন খান জানান, গত ছয়-সাত দিন আগে মিরা ভৌমিক জ¦রে আক্রান্ত হন। বাড়িতে থেকে দু’দিন চিকিৎসা নিলেও জ¦র নিয়ন্ত্রণে আসছিলো না। এ সময় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। গত সোমবার চিকিৎসাধীন অবস্থায় তার প্রচন্ড শ^াসকষ্ট শুরু হলে অক্সিজেন দেওয়া হয়। শরীরে অক্সিজেন সরবারহের মাত্রা কমে যাওয়ায় মঙ্গলবার ভোরে মিরা ভৌমিক মারা যান।
তার স্বামী গণেশ ভৌমিক জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা টেস্ট করানোর আগেই মিরা মারা যায়। এর আগে সে ভারতের সেরাম ইন্সটিটিউটের দুই ডোজ করোনার টিকা গ্রহণ করেছিলো।
বাঘারপাড়া স্বাস্থ্যবিভাগের তথ্য মতে, ২৪ ঘন্টায় নতুন করে ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪০৭ জন। মারা গেছেন ১৩ জন। বর্তমানে ৮৮ জন করোনা আক্রান্ত রোগী আছেন। একজন হাসপাতালের ইয়োলোজোনে ও বাকিরা বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।