চৌগাছায় করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু আক্রান্ত ১৪

0

এম এ রহিম চৌগাছা (যশোর)॥ যশোরের চৌগাছায় করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। মৃত ব্যাক্তিরা হলেন উপজেলার ফুলসারা ইউনিয়নের সলুয়া গ্রামের সাবেক ইউপি মেম্বর জেলকদ হোসেন (৭২), পাশাপোল ইউনিয়নের কালিয়াকুন্ডি গ্রামের আব্দুর রহমান (৭১) ও পৌর এলাকার চাদপুর গ্রামের মাষ্টার আমজাদ হোসেন (৭০)। তারা সবাই জ্বর, ঠান্ডা, কাশি ও শ্বাসকষ্টের জন্য বাড়ীতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। করোনা কালিন বিধি মেনে তাদের জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন এলাকাবাসী।
মঙ্গলবার নতুন করে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার লাকি বিষয়টি নিশ্চিত করেন।
নতুন আক্রান্তরা হলেন, পৌর শহরের বাকপাড়ার শ্যামলী খাতুন (৩৮), পাঁচনামনার সুলতান হোসেন (২৭) ও তারনিবাস গ্রামের মফিজুর রহমান (৭০)। এ ছাড়া উপজেলার স্বরুপদহ গ্রামের সফুরা বেগম (৪৫), একই গ্রামের হুসনেয়ারা খাতুন (২১), সিংহঝুলী গ্রামের রাবেয়া বেগম (৭০), ফুলসারা গ্রামের আলা উদ্দীন (৬৭), দেবীপুর গ্রামের জামাল আক্তার (৩২), নারায়নপুর গ্রামের সুন্দরী বেগম (৬৫), একই গ্রামের আব্দুল হামিদ (৪৫), ধুলিয়ানী গ্রামের সুমন হোসেন (৩৩), দিঘলসিংহা গ্রামের তাপসি খাতুন (২৩), হাকিমপুর গ্রামের আজিজুর রহমান (৪২) ও স্বরুপপুর গ্রামের আতাউর রহমান (৬৫)।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. লুৎফুন্নাহার লাকি বলেন, গত ২৭ জুন ২৫ জন নমুনা নেওয়া হয় তার মধ্যে ২৩টি নমুনা পরীক্ষায় ১৪ জনের করোনা পজেটিভ হয়।