আজকের রাশিফল

0
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল, পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্যোগ আর দুঃসংবাদ আপনাকে ঘিরে ধরবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।
মিথুন [২১ মে-২০ জুন] কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা শ্রেয়।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয় হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। রাগ জেদ অহংকার বর্জন করুন। প্রেমিকযুগলের জন্য দিনটি শুভ।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অত্যাবশ্যকীয় সফরে কোনো বাধা এসে হাজির হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সপরিবারে ভ্রমণ শুভ।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] কলহবিবাদ উদ্ভট ঝামেলা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] ধন উপার্জনের সব পথ খুলে যাবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। অত্যাবশ্যকীয় ভ্রমণে কোনো না কোনো বাধা এসে হাজির হবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।