‘অপারেশন সুন্দরবন’র শুটিংয়ে কলকাতার নায়িকা

0

লোকসমাজ ডেস্ক॥ সাতক্ষীরার বুড়িগোয়ালিনী এলাকায় গেল বছরের ২০ ডিসেম্বর থেকে শুরু হয়েছে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং। বর্তমানে সুন্দরবনে সিনেমাটি শেষ ধাপের দৃশ্য ধারণের কাজ চলছে। আর সেখানে অংশ নিয়েছেন কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। বার্তা২৪.কমকে এমন তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক দীপংকর দীপন।
তিনি বলেন, গত সপ্তাহ থেকেই দর্শনা শেষ লটের শুটিংয়ে অংশ নিয়েছেন। এরমধ্যে ৫ বা ৬ দিন কাজ করেছেন। সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি অভিনয় করছেন তিনি। এর বেশি কিছু এখন বেশি বলতে চাই না।
জানা গেছে, দর্শনা বণিক সবশেষ অভিনয় করেছেন ‘হুল্লোড়’ সিনেমায়। কলকাতার সিনেমার বাইরে তাকে তামিল সিনেমাতেও অভিনয় করতে দেখা গেছে।
সুন্দরবনকে জলদুস্য মুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘অপারেশন সুন্দরবন’। বন্য জীবন নিয়ে বাংলাদেশের প্রথম রোমাঞ্চকর কাহিনীচিত্র এটি। র‍্যাব ওয়েলফেয়ার কোওপারেটিভ সোসাইটি লিমিটেড-এর অর্থায়নে চলচ্চিত্রটি প্রযোজনা করছে থ্রি হুইলারস লিমিটেড।
সিনেমাটিতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া, জিয়াউল হক রোশান, সিয়াম আহমেদ, তাসকিন রহমান, রিয়াজ, সামিনা বাশার, মনোজ প্রামানিক, দীপু ইমাম, শেখ এহসানুর রহমানসহ আরও অনেকেই।