সাতক্ষীরার ১৪ আসামি যশোরে আটক

0

স্টাফ রিপোর্টার ॥ সাতক্ষীরায় বোমাবাজি করে ঘের দখল চেষ্টার মামলার ১৪ আসামিকে আটক করেছে যশোর ও সাতক্ষীরা পুলিশ। শনিবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে যশোর শহরের পুরাতন কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলো- সাতক্ষীরার আশাশুনি উপজেলার সদাইপুর গ্রামের গোলাম রসুল (৫৬) একই গ্রামের মোহাম্মদ তৌহিদ (৩৮), মোহাম্মদ রাব্বি (২৫), হিমো (২৪), আনারুল ইসলাম (৪৮), সিরাজুল ইসলাম (৪৯), আব্দুস সালাম (৪৫), মোস্তাকিম মোল্লা (২৪), আব্দুল করিম (৫২), মোস্তাকিম হোসেন (২৫), সাইফুল ইসলাম (৪২), সুজন (২০), নূর ইসলাম মোল্লা (৪৮) ও মোহাম্মদ নূরুজ্জামান (৪৮)।
সাতক্ষীরা সদর থানার এসআই হাসানুজ্জামান বলেন, ‘২৯ জানুয়ারি সাতক্ষীরার গদাইপুর গ্রামের মঞ্জুর ইসলামের ঘের দখল করতে যান আটকরা। তখন তারা অসংখ্য বোমার বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি ও ঘেরমালিক মঞ্জুরুল ইসলামসহ তার কর্মচারীদের ব্যাপক মারধর করা হয়। বিষয়টি সেইসময় ব্যাপক আলোচিত হয়। এ ঘটনায় ঘেরমালিক মঞ্জুরুল ইসলাম আশাশুনি থানায় চাঁদাবাজি, বোমা বিস্ফোরণ ও ঘের দখলের অভিযোগ এনে মামলা (১/০১,০২,২০২০) করেন। আটকরা ওই মামলার এজাহারনামীয় আসামি।’ এসআই হাসানুজ্জামান বলেন, ‘পুলিশের কাছে খবর ছিল- মামলার ১৪ আসামি যশোর শহরের মণিহার পুরাতন বাস টার্মিনাল এলাকা দিয়ে বাসে করে পালিয়ে যাবে। এরপর যশোর জেলা পুলিশের সহযোগিতা চাওয়া হয়।’