কাশিমপুরে আ.লীগ নেতার বিতরণ করা ভুয়া কার্ডে চাল তুলতে গিয়ে বিড়ম্বনা

0

চুড়ামনকাটি (যশোর) সংবাদদাতা ॥ স্ক্যান করা কার্ডে চাল তুলতে গিয়ে বিপাকে পড়েন একাধিক অসহায় মানুষ। ফলে চাল না নিয়েই বাড়িতে ফিরতে হয় অনেকের। ঘটনাটি ঘটেছে শনিবার যশোর সদরের কাশিমপুর ইউনিয়ন পরিষদে।
জানা যায়,কাশিমপুর ইউনিয়নের ৪ নং ওর্য়াডের আওয়ামী লীগ নেতা তোহিদুর রহমান তোহিদকে ৫টি কার্ড দেন স্থানীয় চেয়ারম্যান শরিফুল ইসলাম গরিবদের মাঝে চাল বিতরণের জন্য। তোহিদ এই কার্ড স্ক্যান করে অনেকগুলো কার্ড তৈরি করে মানুষের মাঝে বিতরণ করেন। সেই কার্ডে চাল তুলতে গিয়ে বিপাকে পড়েন অসহায় মানুষরা। চাল দেওয়ার সময় পরিষদ থেকে বলা হয় এই কার্ডগুলো ভুয়া। ভুয়া কার্ড নিয়ে চাল তুলতে যাওয়া দৌলতদিহি আশ্রয় প্রকল্পের শহিদুল ইসলাম বলেন ওই ২ টা কার্ড শুক্রবার তোহিদ আমাকে দিয়ে চাল তুলে নিয়ে আসতে বলে। এসে দেখি কার্ড নাকি ভুয়া।
এ ব্যাপারে ৪ নং ওর্য়াডের ইউপি সদস্য মতিয়ার রহমান জানান,চাল দেওয়ার সময় আমরা ৯টি ভুয়া কার্ড পাই। পরে কার্ডধারীদের কাছে জানতে চাইলে তারা জানান, কার্ডগুলো তোহিদ তাদের দিয়েছেন। অবস্থা বেগতিক দেখে তোহিদ পালিয়ে যান। মতিয়ার রহমান আরও জানান,প্রতারণার শিকার সবাইকে চাল দেওয়ার ব্যবস্থা করা হবে।