রাস্তার পাশের অফিসের ভেতর ট্রাক ঢুকে নিহত ২

0

 

স্টাফ রিপোর্টার,মনিরামপুর(যশোর)॥ যশোরের মনিরামপুরে পণ্য বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি অফিস কক্ষে ঢুকে পড়ায় ঘটনাস্থলেই দ্ইুজন নিহত এবং একজন আহত হন।  সোমবার সকাল সাড়ে সাতটার দিকে মনিরামপুর পৌরশহরের বাধাঘাটা ব্যাপারি রাইস মিলের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন ট্রাকের মালিক টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার গেওভাটা গ্রামের ঝন্টু মিয়া(৪৮) ও মনিরামপুরের বিজয়রামপুর গ্রামের মৃত আনোয়ার আলীর ছেলে আব্দুর রহমান (৬৮)। পুলিশ মরদেহ দুটি উদ্ধার করেছে। আহত ট্রাকের হেলপার নুরুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকাল সাড়ে সাতটার দিকে পৌরশহরের বাঁধাঘাটা মোড়ে ব্যাপারি রাইস মিলের সামনে অফিস কক্ষে বসে গল্প করছিলেন মিল মালিক আবদুস সালাম ও আবদুর রহমান। এ সময় পানির ট্যাংক বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাইস মিলের অফিস কক্ষের দেওয়াল ভেঙে ভেতরে ঢুকে পড়ে। ট্রাকের চাপায় এ সময় ঘটনাস্থলেই নিহত হন ট্রাক মালিক ঝন্টু মিয়া এবং মনিরামপুরের আবদুর রহমান। আহত হন ট্রাকের হেলপার নুরুল ইসলাম। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা হেলপার নুরুল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে পুলিশ সেখান থেকে মরদেহ দুইটি উদ্ধার এবং ট্রাকটি জব্দ করে।
ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাফায়াত হোসেন জানান, ঘটনাস্থল থেকে তারা মরদেহ দুটি ও আহত হেলপারকে উদ্ধার করেন। মনিরামপুর থানার অফিসার ইনচার্জ মেহেদী মাসুদ জানান, কেউ অভিযোগ না করায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় নিহতের স্বজনদের কাছে মরদেহ দুুইটি হস্তান্তর করা হয়েছে।