এমপি আনার হত্যার মূল হোতা শাহিনের রিসোর্টে চলতো অসামাজিক কাজ

0

ঝিনাইদহ সংবাদদাতা ॥ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যার মূল হোতা আক্তারুজ্জামান ওরফে শাহিন ঝিনাইদহের কোটচাঁদপুরে গড়ে তুলেছেন একটি বিলাসবহুল রিসোর্ট। তিনি হুন্ডি, সোনা চোরাচালান ও ইয়াবা দেশে বিদেশে পাচার করে অনেক অবৈধ টাকার মালিক হয়েছেন। এই রিসোর্টে আসতেন চলচ্চিত্রের নায়িকা, মডেল, কলগার্লসহ বিভিন্ন আমলা, রাজনৈতিক ব্যক্তিবর্গ। সেখানে হতো অসামাজিক কর্মকাণ্ড ডিজেপার্টি। তার দাপটে এলাকাবাসী ভয়ে কথা বলতে সাহস পেত না। কেউ প্রতিবাদ করলে তার হাত, পা ভেঙে দেওয়া হতো।
ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী গ্রামে ৪০ বিঘা জমির ওপরে এমপি আনার হত্যার মূল হোতা আমেরিকা প্রবাসী আখতারুজ্জামান শাহিনের রয়েছে রিসোর্ট।
তিনি এ দেশে ৬ মাস ব্যবসা করে থাকেন। বাকি সময় আমেরিকাসহ বিভিন্ন দেশে থাকতেন। আনারুল আজিম আনারের ছোট বেলার বন্ধু শাহিন। তিনি নিজেও ব্যবসায়িক পার্টনার ছিলেন। রিসোর্টের ভেতরে আছে সুইমিং পুল, চা বাগান, গরু ছাগলের ফার্ম, জার্মান শেফার্ড, গলফ কোট, মাছের ঘের, বিভিন্ন ফলের বাগান, মিনিবার। তিনি হুন্ডি, সোনা চোরাচালান ব্যবসা করে অনেক টাকার মালিক হয়ে অবৈধ সম্পদের মালিক হয়েছেন। গত ৬ মাস আগেও এ বাড়িতে আনারুল আজিম আনার এসেছিলেন। নানা অনুষ্ঠানে অনেক ভি আইপি আসতেন সময় কাটাতে । তবে গ্রামের লোকজনের প্রবেশের সুযোগ নেই। ভারতের কলকাতার নিউ টাউনে যে ফ্ল্যাটটিতে এমপিকে হত্যা করা হয় সেটা আখতারুজ্জামান শাহিন এর নামে ভাড়া।