ঝিনাইদহ বিআরটিএ অফিসে দালালের হাতে পরিদর্শক লাঞ্ছিত

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ॥ ঝিনাইদহ বিআরটিএ অফিসের দালালের হাতে তারিক হাসান নামে বিআরটিএর এক মোটরযান পরিদর্শক লাঞ্ছিত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ বিআরটিএ অফিসে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে মোটরযান পরিদর্শক তারিক হাসান নিজের কর্মস্থল বিআরটিএ অফিসে অবস্থান করছিলেন। এ সময় ওলিয়ার রহমান নামের এক দালাল মোটরযান পরিদর্শকের রুমের মধ্যে ঢুকে গালিগালাজ শুরু করেন। তারিক হাসান অফিস থেকে তাকে বের হতে বললে ওলিয়ার তার ওপর চড়াও হয়। বিষয়টি দেখে অফিসের অন্যরা এগিয়ে এলে দালালরা পালিয়ে যায়।
এ বিষয়ে ঝিনাইদহ বিআরটিএ মোটরযান পরিদর্শক তারিক হাসান বলেন, দালাল ওলিয়ারকে অফিসের বাইরে যেতে বলায় তারা আমার ওপর চড়াও হয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ ও মারতে তেড়ে আসে। এছাড়াও আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। তিনি আরও বলেন, আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। এ বিষয়ে তিনি সদর থানায় জিডি করবেন বলে জানান।
বিষয়টি নিয়ে ঝিনাইদহ বিআরটিএর সহকারী পরিচালক আতিয়ার রহমান জানান, কিছু দালাল চক্র অফিসের মধ্যে প্রবেশ করে এই অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে। আমি ইতোমধ্যে জেলা প্রশাসককে বিষয়টি অবগত করেছি। এ ধরনের ঘটনা এড়াতে অনতিবিলম্বে দালালচক্রের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে।
উল্লেখ্য, ঝিনাইদহ বিআরটিএর কতিপয় কর্মকর্তা এই দালালদের মাধ্যমেই অর্থ উপার্জন করেন বলে কথিত আছে।