কলারোয়ায় রোগীর স্ত্রীকে থাপ্পড় মারার অভিযোগ চিকিৎসকের বিরুদ্ধে

0

 

কলারোয়া (সাতক্ষীরা) সংবাদদাতা ॥ সাতক্ষীরার কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী ডা. ফরহাদ হোসেনের বিরুদ্ধে আবু তালেব হোসেন নামে এক রোগীর স্ত্রী সুফিয়া বেগমের মুখে থাপ্পড় মেরে আহত করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে। আহত গৃহবধূ উপজেলার ৩নং কয়লা ইউনিয়নের আলাইপুর গ্রামের শেখ পাড়ার আবু তালেবের স্ত্রী।
আহত সুফিয়া বেগম জানান,গত কয়েকদিন আগে আমি আমার অসুস্থ স্বামী আবু তালেবকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। মঙ্গলবার ভোর রাতে আমার স্বামীর বুকে ব্যথা শুরু হলে তাৎক্ষণিকভাবে নার্সদের ডাকা হলে তারা নিচে জরুরি বিভাগে ডাক্তার ডেকে নিয়ে আসার কথা বলেন । পরে জরুরি বিভাগে গিয়ে দেখা যায় ডাক্তার নেই। কিছুক্ষণ পরে ডাক্তার ফরহাদ হোসেন আসলে তাকে তার স্বামীর বুকের ব্যথার বিষয়টি জানানো হয়। এই সময় ডা. ফরহাদ
বলেন, আগে বলা হয়েছে, আপনারা অন্য জায়গায় নিয়ে যান। আপনারা কথা শোনেন না। আপনি চলে যান বলে ধমক দিতে থাকে। এক পর্যায়ে আমার ও ডাক্তারের সাথে কথা কাটাকাটি হয়। কথাকাটাকাটির মধ্যে আমাকে মুখে থাপ্পড় মেরে গলা ধাক্কা দিয়ে বের করে দেন। পরে বিষয়টি জানাজানি হলে রোগীর স্বজনদের আসার কথা জানতে পেরে ডা. তানভীর জাহান ও ডা. ফরহাদ হোসেন আত্মগোপনে চলে যান।
এ ব্যাপারে ডাক্তার ফরহাদ হোসেনের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার শফিকুল ইসলাম জানান, কলারোয়া হাসপাতালের সুনাম আছে। কারোও দ্বারা সেটা নষ্ট হোক আমরা চাই না। ঘটনাটি সত্যি হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবর রহমান বলেন, আমি হাসপাতালে এসে বিষয়টি শুনেছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।