সাভারে আগুনে পুড়ে মারা গেছেন চৌগাছার ইকবাল

0

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ সাভারে আগুনে পুড়ে মারা গেছেন চৌগাছার ইকবাল হোসেন (৩৫)। নিহত ইকবাল হোসেন উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের বর্ণি গ্রামের বাসিন্দা মৃত আজিজুর রহমানের একমাত্র ছেলে। মঙ্গলবার ভোরে সাভারের অদুরে এই দুর্ঘটনা ঘটে।
ইকবাল হোসেন সাভারে ভাড়া বাড়িতে স্ত্রীকে নিয়ে বসবাস করতেন। স্ত্রী স্থানীয় একটি বে সরকারি প্রতিষ্ঠানে কাজ নেন আর ইকবাল হোসেন কাজ করতেন লেবারের। প্রতি দিনের মতই মঙ্গলবার ভোরে তিনি সাভারের অদূরে হেমায়েতপুর জোরপুল এলাকাতে একটি ট্রাক হতে সিমেন্ট আনলোডের কাজ করছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি তেলবাহী লরি ঘটনাস্থলে এসে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। সঙ্গে সঙ্গে তেলে আগুন লেগে পাশে থাকা ট্রাক, প্রাইভেটকারসহ বেশ কিছু যানবাহনে আগুন ছড়িয়ে পড়ে। সিমেন্টের ট্রাকে থাকা ইকবাল হোসেনসহ দুই জন অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। আহত হয় অন্তত ১০ জন। পরবর্তীতে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণ করে।
নিহতের প্রতিবেশীরা আরও জানান, ইকবাল হোসেন ওই পরিবারের একমাত্র ছেলে সন্তান। পিতার মৃত্যুর পর তিনিই ছিলেন পরিবারের একামত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার অকাল মৃত্যুতে সকলেই হতবিহবল হয়ে পড়েছেন।
চৌগাছা থানার সেকেন্ড অফিসার এসআই লোকমান হোসেন বলেন, আমরাও এমন একটি খবর শুনেছি, তবে আইনগত সকল প্রক্রিয়া সংশ্লিষ্ট এলাকার থানা পুলিশ সম্পন্ন করবে।