যশোরে দ্বিতীয় বিভাগ ক্রিকেটের দুটি খেলায় আর এন রোড ব্রাদার্স ও মাহিরন স্কাই কিংয়ের জয়

0

স্পোর্টস রিপোর্টার ॥ যশোর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড দ্বিতীয় বিভাগ (টায়ার-২) ক্রিকেট লিগে রোববার দুটি খেলায় জয় পেয়েছে আর এন রোড ব্রাদার্স ও মাহিরন স্কাই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমি। খেলা দুটি যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় আর এন রোড ব্রাদার্স বনাম এস এস ক্রিকেট একাডেমি। খেলায় টস জিতে প্রথমে আর এন রোড ব্রাদার্স ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ২৫৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে ব্যাট হাতে সজিব হোসেন ৫৯ ,ইয়ামিন ৪৭ রান করেন এবং ইজাজ আহমেদ ৪২ রান করেন। বল হাতে এস এস ক্রিকেট একাডেমির রিয়াদ ২টি এবং মারুফ হোসেন ১টি উইকেট লাভ করেন। জয়ের জন্য এস এস ক্রিকেট একাডেমি ২৫৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারে ৭টি উইকেট হারিয়ে ১০৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে ব্যাট হাতে অরণ্য কুন্ডু ২৩ এবং মারুফ হোসেন ১৬ রান সংগ্রহ করেন। বল হাতে আর এন রোড ব্রার্দাসের ইয়ামিন ৩টি, নাসিম মোড়ল ২টি এবং ইব্রাহিম হোসেন ও ইজাজ আহমেদ ১টি করে উইকেট লাভ করেন।
দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় মধুমিতা ক্রীড়া চক্র বনাম মাহিরন স্কাই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমি। খেলায় টসে জিতে প্রথমে মধুমিতা ক্রীড়া চক্র ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩২ রান করে। দলের পক্ষে ব্যাট হাতে রিয়াদ হাসান হিমেল ৪৭, তামিম হাসান ৩৫ এবং রুবেল হোসেন ৩০ রান সংগ্রহ করেন। বল হাতে মাহিরন স্কাই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমির মুস্তাকিম বিল্লাহ ২টি এবং রাব্বি হোসাইন ১টি উইকেট লাভ করেন। মাহিরন স্কাই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমি ১৩৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। দলের পক্ষে ব্যাট হাতে আরাফাত পরভেজ ৪৬ এবং হৃদয় হোসেন ৩৬ রান সংগ্রহ করেন। বল হাতে মধুমিতা ক্রীড়া চক্রের সীমান্ত বিশ্বাস ২টি এবং রাজ অধিকারী ১টি উইকেট লাভ করেন।