ভেকুটিয়ার সন্ত্রাসী সাগর অস্ত্রসহ র‌্যাবের হাতে ধরা

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নের ভেকুটিয়া কলোনিপাড়ার আলোচিত সেই চাঁদাবাজ ও সন্ত্রাসী সাইফুল ইসলাম সাগরকে (৩২) আটক করেছেন র‌্যাব সদস্যরা। মঙ্গলবার রাতে শহরের ষষ্ঠীতলার একটি ভাড়া বাড়ি থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি ওয়ান শ্যুটারগান উদ্ধার করা হয়েছে।
র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মো. ফয়সাল তানভীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, তারা গোপন সূত্রে জানতে পারেন, কতিপয় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী মাদকদ্রব্য বিক্রির উদ্দেশ্যে ষষ্ঠীতলা এলাকায় অবস্থান করছে। এ খবর পেয়ে মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে ষষ্ঠীতলা (মুজিব সড়ক সংলগ্ন) এলাকার মোছা. রহিমা খান নামে এক নারীর ভাড়া দেওয়া একটি বাড়িতে অভিযান চালান র‌্যাব সদস্যরা। এ সময় সেখান থেকে সন্ত্রাসী সাইফুল ইসলাম সাগরকে ১টি ওয়ান শ্যুটারগানসহ আটক করা হয়। আটক সাইফুল ইসলাম সাগর আরবপুর বিএফসি রোডের দেলোয়ার হোসেনের ছেলে। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাইফুল ইসলাম সাগর র‌্যাবের কাছে স্বীকার করেছেন যে, ওই অস্ত্র ব্যবহার করে তিনি সন্ত্রাসী কার্যকলাপসহ বিভিন্ন ধরনের অপকর্ম করে থাকেন। সূত্র আরও জানায়, আটক সাইফুল ইসলাম সাগরের বিরুদ্ধে ১টি হত্যা মামলা ও ২টি মাদকের মামলা আদালতে বিচারাধীন। এছাড়া সাইফুল ইসলাম ২০১৬ সালে ডাকাতি করাকালে অস্ত্রসহ আটক হন।
আটক সাইফুল ইসলাম সাগর একজন চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ। ভেকুটিয়া কলোনিপাড়ার সাধারণ মানুষ তার অত্যাচারে অতিষ্ঠ। গত ১০ ফেব্রুয়ারি দৈনিক লোকসমাজ পত্রিকায় এ সংক্রান্ত একটি সংবাদ প্রকাশ পায়।