বটিয়াঘাটায় জাপা চেয়ারম্যান জিএম কাদের কুশপুত্তলিকা দাহ

0

খুলনা ব্যুরো॥ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়কে পার্টির দলীয় সব পদ-পদবি থেকে অব্যাহতি দেয়ায় খুলনায় প্রতিবাদ জানানো হয়েছে। জেলার বটিয়াঘাটা উপজেলা জাতীয় পার্টি ও সকল অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ শনিবার দলটির বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের কুশপুত্তলিকা দাহ ও বিক্ষোভ মিছিল বের করেন।
এ সময় ছাত্র সমাজের খুলনা জেলার আহ্বায়ক ও উপজেলার সভাপতি মো. শাওন হাওলাদার বলেন, শুক্রবার বিকেলে জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সুনীল শুভ রায় জাপার প্রেসিডিয়াম সদস্যসহ সকল পদ-পদবি থেকে অব্যাহতি দেয়ার এই প্রতিবাদ জানানো হয়।
তিনি বলেন, জিএম কাদের দলটিকে একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানে রূপান্তরিত করেছেন। তৃণমূল নেতাকর্মীর কোনো খোঁজ খবর রাখেন না তিনি। যে তার অন্যায়ের প্রতিবাদ করে তাকেই ব্যক্তিগত স্বার্থ চরিতার্থ করতে দল থেকে অব্যাহতি দেন।
বিক্ষোভে উপস্থিত ছিলেন বটিয়াঘাটা উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি শেখ মোদাচ্ছের হোসেন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার বিশ্বাস, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান এলাহী, উপজেলা যুব সংহতির সভাপতি অসীম মল্লিক, খুলনা জেলার আহ্বায়ক ও উপজেলা ছাত্র সমাজের সভাপতি শাওন হাওলাদার, সাধারণ সম্পাদক গাজী তরিকুল প্রমুখ।