বিভিন্ন স্থানে বিএনপির প্রচারপত্র বিলি অব্যাহত

0

স্টাফ রিপোর্টার॥ ডামি নির্বাচন বর্জন করায় সাধারণ ভোটাদের ধন্যবাদ জানিয়ে বৃহস্পতিবারও যশোরে গণসংযোগ ও প্রচারপত্র বিলি করেছে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠন। এদিন জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে যশোর শহরের বড়বাজার হাটচান্নি এলাকায় ব্যবসীদের মাঝে প্রচারপত্র বিলি করেন। যশোর সরকারি এম এম কলেজ ছাত্রদল শহরের হাটখোলা রোডে গণসংযোগ ও প্রচারপত্র বিলি করে। যশোর নগর বিএনপির ৪ ও ৫ নম্বর ওয়ার্ড শাখা নিজ নিজ মহল্লায় ভোটাদের বাড়ি বাড়ি গিয়ে প্রচারপত্র বিলি করে। যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নের ৯ ওয়ার্ড় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠন ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে প্রচারপ্রত্র বিলি করে ।
মনিরামপুর উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আসাদুজ্জামান মিন্টু দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের সুন্দলপুর বাজারে গণসংযোগ ও প্রচারপত্র বিলি করেন। বাঘারপাড়া পৌর বিএনপির সভাপতি আব্দুল হাই মনা ও উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মশিয়ার রহমান দলীয় নেতা-কর্মীদের নিয়ে বাঘারপাড়া পৌর এবং দোহাকুলা ইউনিয়নে গণসংযোগ ও প্রচারপত্র বিলি করেন। চৌগাছা পৌর বিএনপি পৌর সদরে প্রচারপত্র বিলি করে। এছাড়া চৌগাছা উপজেলা যুবদল স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল পৃথকভাবে উপজেলা সদরের বিভিন্ন সড়কে ও ব্যবসা প্রতিষ্ঠানে প্রচারপত্র বিলি করে।
কুষ্টিয়া জেলা বিএনপি, অঙ্গ-সহযোগী সংগঠন শহরের বিএডিসি বাজার এলাকায়, পৌর বিএনপি শহরের এন এস রোড ও বড় বাজার এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করে।