যশোরে জামিনে মুক্তি পাওয়া চার বিএনপি নেতা-কর্মীকে কারাফটক থেকে আটক

0

স্টাফ রিপোর্টার ॥ আবারও যশোর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পাওয়া বিএনপি ও অঙ্গ সংগঠরের চার নেতা-কর্মীকে আটক করেছে কোতয়ালি থানা পুলিশ। আটকের পর তাদের অন্য মামলায় গ্রেফতার দেখিয়ে পুনরায়  কারাগারে পাঠানো হয়।
এদিকে শুক্রবার বিএনপির ডাকে রাজপথে কোনো কর্মসূচি না থাকলেও পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে। তারা কেশবপুর থেকে মহিলাদল নেত্রীসহ দুইজনকে আটক করে।
দলীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার আদালত যশোর সদরের বসুন্দিয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মশিয়ার রহমান, বসুন্দিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ৭ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক লিটন হোসেন ও নওয়াপাড়া ইউনিয়ন ছাত্রদল কর্মী অপু হোসেনের জামিন মঞ্জুর করেন। শুক্রবার সকাল ১০টায় কেন্দ্রীয় কারাগার থেকে তাদের মুক্তি পাওয়ার কথা ছিল। সেখানে তাদের স্বজন যাবার আগেই কারাগারের মধ্যে কোতয়ালি থানা পুলিশ অবস্থান নেয়। তারা কারা অভ্যন্তরের গেট পার হয়ে আসার সাথে সাথে পুলিশ তাদের আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এছাড়া কেশবপুর উপজেলার সাতবাড়ীয়া বিএনপি নেতা আজহারুল ইসলাম ও ইউনিয়ন মহিলাদল নেত্রী কবরী বেগমকে আটক করে পুলিশ।