ঝিকরগাছায় রিভলবারসহ চা দোকানি আটক

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া বাজার এলাকায় গত বুধবার রাতে অভিযান চালিয়ে রিভলবারসহ জিয়া বিশ্বাস (৪৫) নামে এক চা দোকানিকে আটক করেছেন র‌্যাব সদস্যরা।
সংশ্লিষ্ট সূত্র জানায়, র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের সদস্যরা গোপন সূত্রে জানতে পারেন, বাঁকড়া বাজার এলাকার চা দোকানি জিয়া বিশ্বাস চায়ের ব্যবসার আড়ালে নিজ দোকানে অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছেন। এ খবর পেয়ে র‌্যাবের একটি টিম গত বুধবার গভীর রাতে তার দোকানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ১টি রিভলবারসহ তাকে আটক করা হয়। আটক জিয়া বিশ্বাস হাজিরবাগ গ্রামের মৃত ইনাতুল্লা বিশ্বাসের ছেলে। আটকের পর র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জিয়া বিশ্বাস স্বীকার করেন যে, তিনি চায়ের দোকানের আড়ালে কম দামে দেশি বিদেশি অবৈধ অস্ত্র ক্রয় করে যশোরসহ বিভিন্ন জেলার সন্ত্রাসীদের কাছে বেশি দামে বিক্রি করে থাকেন। সূত্র জানায়, আটক জিয়া বিশ্বাসের বিরুদ্ধে ঝিকরগাছা থানায় অস্ত্র আইনে মামলা করেছে র‌্যাব।
ঝিকরগাছা থানা পুলিশের ওসি সুমন ভক্ত জানান, মামলার তদন্ত কর্মকর্তা জিয়াউর রহমান বৃহস্পতিবার আসামি জিয়া বিশ্বাসকে আদালতে সোপর্দ করেছেন। এ সময় আসামি ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সালমান আহমেদ শুভ আসামির জবানবন্দি গ্রহণ করেন।