নৌকার মাঝি হতে চান দেবর ভাবি

0

শিপলু জামান ,কালীগঞ্জ (ঝিনাইদহ) সংবাদদাতা ॥ দ্বাদশ সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনে নৌকার মাঝি হতে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে ১৪ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ।
জানা গেছে, বিগত সব নির্বাচনে এ আসনে আওয়ামী লীগের ফরম সংগ্রহের সংখ্যা ছাড়িয়ে এবার রেকর্ড সংখ্যক ফরম বিক্রয় হয়েছে । ঝিনাইদহ সদরের একাংশ ও কালীগঞ্জ উপজেলা নিয়ে গঠিত ঝিনাইদহ-৪ আসনে সাবেক দুই বারের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারসহ একাধিক প্রার্থী এ আসনে নৌকার বৈঠা ধরতে কেন্দ্রে দৌড়ঝাঁপ শুরু করেছেন। একাধিক প্রার্থীর ভিড়ে মনোনয়ন পেতে দেবর ভাবির আওয়ামী লীগের ফরম সংগ্রহ কালীগঞ্জ উপজেলায় আলোচনার সৃষ্টি করেছে।
কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের স্ত্রী শামীম আরা মান্নান ও উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভপতি আব্দুর রশিদ খোকন মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা শেষে ঢাকায় অবস্থান করছেন। সেখান থেকে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মনোনয়ন ফরম হাতে একটি ছবি আপলোড করলে উপজেলায় আলোচনার সৃষ্টি হয়। ছবিটির ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ ইতিবাচক আবার কেউ নেতিবাচক মন্তব্য করছেন। আপলোড হওয়া ছবিতে দেখা যায় দেবর আব্দুর রশিদ খোকন ও ভাবি শামীম আরা মান্নান হাস্যোজ্জল ভঙ্গিতে মনোনয়ন ফরম হাতে ধরে ছবি তুলেছেন।
জানা গেছে, গত ১৭ নভেম্বর ঢাকার উদ্দেশ্যে কালীগঞ্জ শহর ত্যাগ করেন প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের স্ত্রী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামীম আরা মান্নান। একই সময় আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহের জন্য কালীগঞ্জ শহর ত্যাগ করেন কালীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আব্দুর রশিদ খোকন ।