কালীগঞ্জে বিএনপি নেতার বাড়িতে পুলিশের তল্লাশির নামে ভাঙচুর

0

কালীগঞ্জ (ঝিনাইদহ) সংবাদদাতা॥ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় বিএনপি নেতা-কর্মীদের বাড়িতে পুলিশি অভিযানের নামে ভাঙচুরের অভিযোগ উঠেছে । রোববার রাত ১০ টার দিকে কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদের বাড়ি খয়েরতলায় তাকে না পেয়ে কালীগঞ্জ থানা পুলিশের একটি দল তার বাড়িতে ভাঙচুর চালায় বলে অভিযোগ পাওয়া গেছে ।
আব্দুস সামাদের পারিবারিক সূত্র জানায়, পুলিশের একটি দল রোববার রাত ১০ টার দিকে উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্মআহ্বায়ক আব্দুস সামাদের বাড়িতে গিয়ে তাকে না পেয়ে তার বাড়ি তল্লাশি করে । এ সময় তাকে বাড়িতে না পেয়ে তার বাড়ির আসবাবপত্র ভাঙচুর করে ।
আব্দুস সামাদ জানান , কী কারণে আমার নামে মামলা হলো জানি না । তবে এসব নিয়ে ভাবার সময় নেই। কাঙ্খিত লক্ষ্য অর্জন না হওয়া পর্যন্ত বাড়ি ফিরছি না। পুলিশের এমন আচরণের নিন্দা জানাই ।
এ ব্যাপারে উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক হামিদুল ইসলাম হামিদ জানান, বিএনপি নেতা-কর্মীদের বাড়িতে বাড়িতে পুলিশ তল্লাশির নামে বেপরোয়াভাবে ভাঙচুর করছে ।আমি পুলিশরে এ নগ্ন আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । কোন কিছুতেই আন্দোলন থামানো যাবে না।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান ,ভাঙচুরের কোন ঘটনা ঘটেনি । কাউকে অযথা হয়রানি করা হচ্ছে না।