খুলনায় বিএনপির কার্যালয় পুড়িয়ে দিয়েছে আওয়ামী সন্ত্রাসীরা

0

খুলনা ব্যুরো ॥ খুলনার বৈকালীতে ১৪ নং ওয়ার্ড বিএনপির কার্যালয় আগুনে পুড়িয়ে দিয়েছে আওয়ামী লীগের সন্ত্রাসীরা। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে আগুন ধরিয়ে দেওয়া হয়। এতে কার্যালয়ের আসবাব ও কাগজপত্র পুড়ে গেছে। আওয়ামী লীগের কর্মীরা দলীয় স্লোগান দিয়ে প্রকাশ্যে কার্যালয় ভাঙচুর করে আগুন ধরিয়ে দিয়েছেন বলে দাবি বিএনপির।
প্রত্যক্ষদর্শী এক চায়ের দোকানি নাম না প্রকাশ করা শর্তে বলেন, ৫০-৬০ জনের একটি দল সরকারের পক্ষে স্লোগান দিতে দিতে এসে বিএনপির কার্যালয়ে আগুন ধরিয়ে দেয়। এ সময় তারা আশপাশের বেশ কয়েকটি দোকানে ভাঙচুর চালায়।
জানতে চাইলে খুলনা বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা বলেন, আওয়ামী লীগের লোকজন আমাদের কার্যালয়ে আগুন দিয়েছে। তবে এ অভিযোগ মিথ্যা বলে দাবি করছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।
১৪ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক জহর মীর বলেন, আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ১৪ নম্বর ওয়ার্ড বিএনপি কার্যালয়ে আগুন দিয়েছে। এসময় বিএনপির নেতাকর্মীরা সেখানে না থাকায় আগুন নেভানোর কেউ ছিল না, ফলে সবকিছু পুড়ে গেছে।
বৈকালীতে বিএনপির কার্যালয়ে আগুন দেওয়ার বিষয়ে জানতে চাইলে খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, আমরা বিএনপির কার্যালয়ে আগুনের খবর পেয়ে সেখানে গিয়ে আগুন নেভানোর ব্যবস্থা করেছি।
ফায়ার সার্ভিস খুলনার সহকারী পরিচালক মো. ফারুক হোসেন সিকদার বলেন, ওয়ার্ড বিএনপি কার্যালয়ে অগ্নিসংযোগের খবর পেয়ে বয়রা স্টেশনের কর্মী সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে সেখানে যাওয়ার আগেই প্রায় সবকিছু পুড়ে গেছে।