মনিরামপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোরের মনিরামপুর উপজেলায় প্রভাষক উদয় শংকর নামের এক যুবলীগ নেতা সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন । তিনি উপজেলার নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতির ছিলেন । সোমবার সকাল ৭ টার দিকে উপজেলার টেকারঘাট বাজারে এ হত্যার ঘটনাটি ঘটে।
নিহত যুবলীগ নেতা নেহালপুর ইউনিয়নের পাঁচাকড়ি গ্রামের রনজিত বিশ্বাসের পুত্র ও নেহালপুর স্কুল এন্ড কলেজের প্রভাষক। এছাড়া তিনি টেকেরঘাট বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকাল ৭টার দিকে যুবলীগ নেতা উদয় শংকর টেকেরহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন। তার বাড়ির কাছেই একদল সন্ত্রাসী আচমকা তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তিনি পড়ে ছিলেন। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কিছুক্ষণ পরেই তিনি মারা যান। খবর পেয়ে মনিরামপুর থানা পুলিশ, সহকারী পুলিশ সুপার আশেক মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে বিষয়টি নিশ্চিত করতে পারেনি পুলিশ কর্মকর্তারা।
এ বিষয়ে মনিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, পুলিশের একাধিক টিম ঘটনাটির তদন্ত শুরু করেছে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এই হত্যার সাথে চরমপন্তীদেও যোগ সুত্র আছে।