রামনগরে ছেলেকে না পেয়ে মাকে মারধরের ঘটনায় মামলা

0

স্টাফ রিপোর্টার ॥ ছেলেকে না পেয়ে মাকে মারধর ও বাড়ি ভাঙচুরের ঘটনায় যশোর কোতয়ালি থানায় মামলা হয়েছে। এই মামলায় ৬জনকে আসামি করা হয়েছে।
আসামিরা হলো, সদর উপজেলার রামনগর পুকুরকুল গ্রামের মশিয়ার রহমানের ছেলে মাসুদুর রহমান রানা (৩২), নুর ইসলামের ছেলে সাইদুল ইসলাম (২৬), বারেকের পালিত ছেলে মামুন হোসেন (২২), ধোপাপাড়ার আহম্মদ আলীর ছেলে মারুফ হোসেন (২০), মৃত মজিদ গাজীর ছেলে ফয়সাল গাজী (২১) এবং পুকুরকুল গ্রামের মৃত হাশেম আলীর ছেলে রিয়াজ হোসেন (২০)।
রামনগর পুকুরকুল গ্রামের লিয়াকত আলীর স্ত্রী আনোয়ারা বেগম (৪০) এজাহারে উল্লেখ করেছেন, তার ছেলে ইসমাইল হোসেন ট্রাকে হেলপারি করে। আসামিরা তাকে মাদক বিক্রির কথা বললে সে রাজি হয় না। এতে তারা ক্ষিপ্ত হয়। গত ২৯ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আসামিরা তাদের বাড়িতে যায় এবং ছেলের খোঁজ করে। পরে বাড়ির সামনে গলিপথে তাকে পেয়ে এলোপাতাড়ি মারধরে জখম করে। ওই মারধরের পর তার ছেলে বাড়ি ছাড়া থাকে। গত ৪ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফের আসামিরা তার বাড়িতে গিয়ে ছেলের খোঁজ করে। ছেলেকে না পেয়ে আসামিরা তাকে মারধর করে। ঘরের মধ্যে ঢুকে আসবাবপত্র ভাঙচুর করে ৫০ হাজার টাকার ক্ষতিসাধন করে। পরে ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে তিনি থানায় মামলা করেন।